1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে হাজী আফছার উদ্দিন ভূইয়া (রহ:) ফাউন্ডেশনের উদ্যোগে ১৩০ জনকে পি.পি.ই প্রদান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ১৭ পাঠক

মোমেন খান | নরসিংদী প্রতিদিন-
শনিবার, ১৯ এপ্রিল ২০২০ : করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে শিবপুরে হাজী আফছার উদ্দিন ভূইয়া(রহ:) ফাউন্ডেশনের উদ্যোগে সেবামুলক কাজে নিয়োজিত বিভিন্ন প্রতিষ্ঠানের ১৩০ জনের মাঝে পি.পি.ই প্রদান করা হয়েছে।
শিবপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায় তাপসী রাবেয়া এবং পৌর আওয়ামীলীগের সভাপতি ও ফাউন্ডেশনের চেয়ারম্যান খোকন ভূঁইয়া ফাউন্ডেশনের পক্ষে এসব পিপিই হস্তান্তর করেন।
১৯ এপ্রিল রবিবার দুপুরে হাজী আফছার উদ্দিন ভূঁইয়া সাইন্স এন্ড টেকনোলজি ইন্সটিটিউট এর হলরুমে শিবপুর পল্লি বিদ্যুত অফিস স্টাফদের ১০টি, ফায়ার সার্ভিস কর্মীদের ১০টি. কমিনিটি ক্লিনিক কর্মীদের ৩০টি, জয়নগর ইউপি চেয়ারম্যান এর কাছে ১০টি, শিবপুর জেনারেল হাসপাতালে ৫টি, পপুলার হাসপাতালে ৫টি, পল্লি চিকিৎসকদের জন্য ৫০টি এবং জনতা ব্যাংকে ১০টি পি.পি.ই হস্তান্তর করা হয়।
জনসেবায় নিয়োজিত এসব কর্মীদের নিরাপত্তার জন্যই সরকারের পাশাপাশি আমরা এই উদ্যোগ নিয়েছি বলে জানান শিবপুর পৌর আওয়ামীলীগের সভাপতি ও হাজ্বী আফছার উদ্দিন ভূইয়া (রহ) ফাউন্ডেশনের চেয়ারম্যান খোকন ভূইয়া। তিনি আরো জানান পর্যায়ক্রমে শিবপুরের সকল সেবামুলক কর্মীদের মাঝে আমরা এই পি.পি.ই হস্তান্তর করব।
সম্প্রতি হাজী আফছার উদ্দিন ভূইয়া (রহ) ফাউন্ডেশনের উদ্যোগে শিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার-নার্স ও কর্মচারী, শিবপুর উপজেলার সকল ইউনিয়ন পরিষদের সচিব, শিবপুর প্রেসক্লাবের কর্মরত সাংবাদিক ও শিবপুর মডেল থানা পুলিশকে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) হস্তান্তর করেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD