1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:৩৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ফোন পেয়ে গভীর রাতে খাবার পৌঁছে দিলেন পলাশ থানার ওসি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৪২ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ২০ এপ্রিল ২০২০ :
রাতে বন্ধ হয়ে গেছে আশে পাশের সব দোকানপাট। ঘরের খাবার ফুরিয়ে গেছে। তাই নিরুপায় হয়ে রাতের আঁধারে মুঠোফোনে এক গৃহিণী নরসিংদীর পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ নাসির উদ্দিনকে বিষয়টি জানান। তিনি আরও জানান আমার বাড়ির আশে পাশে অনেকই খাবারের জন্য অনেক কষ্ট করে দিন পার করে যাচ্ছেন। ওসি বিষয়টি জানার পর রাতেই নরসিংদী জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারকে জানান। তিনি তৎক্ষণাৎ ওসিকে নির্দেশ দেন ঐ পরিবারসহ আশে পাশে যারা আছেন তাদের খাবার পৌঁছে দেওয়ার জন্য। রাত যখন গভীর ঠিক তখন ১৩টি দরিদ্র পরিবারের জন্য খাবার নিয়ে হাজির হলেন ওসি শেখ মোঃ নাসির উদ্দিন। রবিবার (১৯ এপ্রিল) দিবাগত রাতে নরসিংদীর পলাশ উপজেলার মাঝেরচর গ্রামের নাদিয়া নামে এক গৃহিণীর ফোন পেয়ে এসব পরিবারের মাঝে খাবার পৌছে দেন।
ওসি শেখ মোঃ নাসির উদ্দিন জানান, ঘরের খাবার ফুরিয়ে যাওয়ায় মুঠোফোনে বিষয়টি আমাকে জানালে পুলিশ সুপারকে সমস্যার কথা জানায়। নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের নির্দেশনায় গভীর রাতে মাঝের চর গ্রামে ১৩টি দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। তিনি আরও বলেন, সকল দুর্যোগময় মুহূর্তে বাংলাদেশ পুলিশ পূর্বের ন্যায় সকলের পাশে আছে এবং থাকবে। দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় দরিদ্র মানুষদের মাঝে পুলিশের পক্ষ থেকে এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে।
এসময় নিত্যপ্রয়জনীয় খাদ্য সামগ্রী পেয়ে আবেগাপ্লুত হয়ে নাদিয়া বললেন, পুলিশকে নিয়ে অনেকেই বিরূপ মন্তব্য করে। এজন্য একটু ভয় নিয়েই থানার ওসিকে ফোন দিলাম। স্যার বললেন, চিন্তা করোনা, বাসায় অপেক্ষা করো আসছি।কিন্তু বিশ্বাস করতে পারছিলাম না যে খাবার নিয়ে আসবে। রাতেই খাবার নিয়ে আসলেন। এ খাবার পেয়ে আমরা অনেক খুশি হয়েছি।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD