1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সংবাদকর্মীদের প্রণোদনা দিতে ডিসিদের চিঠি দিলো প্রেস কাউন্সিল

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৩৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ২০ এপ্রিল ২০২০:
করোনাভাইরাস মহামারিতে, দুর্যোগময় এ পরিস্থিতিতে সাংবাদিকসহ সব সংবাদকর্মীকে প্রণোদনা দিতে ঢাকাসহ দেশের সকল জেলা প্রশাসককে (ডিসি) চিঠি দিয়েছে বাংলাদেশ প্রেস কাউন্সিল। রবিবার (১৯ এপ্রিল) সকল জেলা প্রশাসককে এই চিঠি পাঠানো হয়।

এব্যাপারে প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ এই প্রতিবেদককে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত প্রণোদনা থেকে সাংবাদিকরা বাদ পড়বেন কেনো, এমন চিন্তা থেকে আমরা চিঠি পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি। এতে করে প্রণোদনা প্যাকেজ থেকে সাংবাদিক কমিউনিটি বাদ পড়ার সুযোগ রইলো না। ডিসিরা তালিকা কিভাবে করবেন প্রশ্ন করলে তিনি বলেন, জেলা প্রেসক্লাব ও সাংবাদিক সংগঠনের নেতাদের সাথে আলাপ করে এই তালিকা প্রস্তুত করবেন সংশ্লিষ্ট জেলার ডিসিরা।

জেলা প্রশাসকদের কাছে প্রেরিত চিঠিতে বলা হয়, সম্প্রতি বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে উদ্ভূত পরিস্থিতিতে কিছু লোকজন অসহায় হয়ে পড়েছে। তাদের ঘরে খাবার পৌঁছে দিতে প্রধানমন্ত্রী প্রণোদনা প্যাকেজ তৈরি করতে নির্দেশনা দিয়েছেন। সাংবাদিকদের বিষয়ে চিঠিতে বলা হয়, আপনি লক্ষ করবেন জেলা ও উপজেলা পর্যায়ে সাংবাদিক ও সংবাদ সংশ্লিষ্ট কর্মীরা করোনাভাইরাসের ঝুঁকি নিয়ে জরুরি তথ্য জানানোর জন্য জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করছে। তাই তাদের জন্যও প্রণোদনা প্রয়োজন। এমতাবস্থায় আপনার জেলার সাংবাদিক ও সংবাদকর্মীদের তালিকা প্রস্তুত করে প্রণোদনা দেওয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বিশেষভাবে অনুরোধ করা হলো।
রাজধানীতে কর্মরত সাংবাদিকদের বিষয়ে জানতে চাইলে প্রেস কাউন্সিলের সচিব মো. শাহ আলম বলেন, ‘আমরা ঢাকার জেলা প্রশাসককেও চিঠি দিয়েছি। তারা ঢাকা জেলার সাংবাদিকদের বিষয়ে প্রণোদনার ব্যবস্থা নেবেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD