1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:৩৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

৯৯৯ এ কল অতঃপর ইউপি মহিলা সদস্য গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ২৬ পাঠক

নিজস্ব প্রতিবেদক|নরসিংদী  প্রতিদিন-

সোমবার ২০ এপ্রিল ২০২০:

নরসিংদীর নজরপুরে সরকারী অনুদানের  ওএমএস চাল অধিক মূল্যে বিক্রির অভিযোগে মহিলা ইউপি সদস্যকে গ্রেফতার করেছে নরসিংদী মডেল থানার পুলিশ। রবিবার (১৯ এপ্রিল) ৯৯৯ এর কলের ভিত্তিতে নজরপুর ইউনিয়নের ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য শাহানাজ বেগম গ্রেফতার করে।
এই তথ্য নিশ্চিত করেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রূপণ কুমার সরকার।

পুলিশ জানায়, মহিলা ইউপি সদস্য শাহানাজ বেগম অসৎ উদ্দেশ্যে তার শ্বশুড় ও স্বামী সিরাজুল ইসলামের নামে সরকারী অনুদান দেওয়া খাদ্য বান্ধব কর্মসূচীর সুলভ মূল্য (ওএমএস) কার্ড ক্রয় এবং প্রায়ই অধিক হারে ওএমএস এর চাউল অসৎ উপায়ে সংগ্রহ করে মজুদ করে এবং মাঝে মাঝে কালো বাজারীর মাধ্যমে অধিক লাভে বিক্রয় করে।

জব্দ করা সরকারি চাউলে বস্তা

বিষয়টি জানতে পেরে এলাকাবাসী জরুরি সেবা সার্ভিস ৯৯৯ এ কল দিয়ে বলেন, ইউপি মহিলা সদস্য শাহানাজ বেগম (৪০) ও তার স্বামী-সিরাজুল ইসলাম (৪৮) দিলারপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে নূরুন্নবী (২২) কাছে ওএমএস কার্ডের ১০ টাকা দরের চাউল অধিক মুনাফায় বিক্রি করছে। পরে নরসিংদী মডেল থানা পুলিশ রবিবার (১৯ এপ্রিল) সকালে দিলারপুর বাজার আব্দুল্লাহ আল বাছির মেডিকেল হল এর সামনে রাস্তার উপর ১টি বস্তার মধ্যে ২৬ কেজি চাউল সহ নূরুন্নবীকে পেয়ে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে জানায়, ইউপি মহিলা সদস্য শাহানাজ বেগম ও  তার স্বামী সিরাজুল ইসলাম পরস্পর যোগসাজসে ১০ টাকা মূল্যের চাউল তার নিকট ২০ টাকা মূল্যে বিক্রি করে।
উক্ত চাউলের বস্তার গায়ে খাদ্য অধিদপ্তরের স্টীকার ছাপানো এবং বস্তার গায়ে খাদ্য অধিদপ্তর নেট ওজন ৩০ কেজি, ০৫/২০১৯-০১/০২ লেখা আছে।

নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ মো. সৈয়দুজ্জামান জানায়, দিলারপুর বাজার হতে চাউলের বস্তা জব্দ করি এবং চাউলসহ শাহানাজ বেগমকে গ্রেফতার করা হয়।  শাহানাজ বেগম এর স্বামী সিরাজুল ইসলাম পলাতক আছে। আসামী শাহানাজ বেগম ও  তার স্বামী সিরাজুল ইসলাম পরস্পর যোগসাজসে প্রায়ই সরকারী অনুদানের  ওএমএস এর চাউল মজুদ রেখে অসৎ উদ্দেশ্যে কালো বাজারীর মাধ্যমে অধিক লাভে বিক্রয় করতেন।
আসামীর বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD