1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২০ মে ২০২২, ০৫:০৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে ১৫শ পরিবারের খাদ্য সামগ্রী বিতরণ করলেন বেনজির আহমেদ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ২৮ পাঠক

জেষ্ঠ্য প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার,২১ এপ্রিল ২০২০:
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সারাদেশে চলছে অঘোষিত লকডাউন। থেমে গেছে কর্মচাঞ্চল্য। প্রায় সবাই এখন বাধ্য হয়েই গৃহবন্দী। এ অবস্থায় প্রাচ্যের ম্যানচেস্টার খ্যাত শিল্পশহর মাধবদী পরিণত হয়েছে ভূতুড়ে শহরে। সরকারের নির্দেশনা মেনে ইতোমধ্যেই বন্ধ হয়ে গেছে সব কলকারখানা। এতে চরম বিপাকে পড়েছে এখানকার নিম্ন আয়ের শ্রমজীবী মানুষ। অর্থাভাবে অর্ধাহারে, অনাহারে চলছে এসব মানুষের জীবন। ঠিক এমন সময়ে সহযোগিতা নিয়ে খেটে-খাওয়া এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন মাধবদী শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ।
সম্পূর্ণ ব্যক্তি উদ্যোগে দরিদ্র মানুষের ঘরে ঘরে তিনি পৌঁছে দিচ্ছেন ত্রাণসামগ্রী। তার বিতরণকৃত ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি করে চাল, ১কেজি ডাল, ২ কেজি আলু, ১কেজি,পিঁয়াজ ও ১ লিটার তেল।

ইতোমধ্যেই মাধবদী এলাকার হতদরিদ্র ১৫শত পরিবারের মাঝে এসব ত্রাণসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতা বেনজির আহমেদ। পাশাপাশি সঙ্কট দীর্ঘস্থায়ী হলে পরবর্তীতেও তিনি এসব পরিবারের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়ে ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সবাইকে ঘরে থাকার তিনি আহ্বান জানান। এসময় তার সাথে উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা শ্রমিকলীগের সভাপতি আনিসুর রহমান সোহেল, নরসিংদী সদর উপজেলা তাঁতীলীগের সভাপতি মোঃ শাহিনুর মিয়া, সাধারন সম্পাদক জাকির হোসেন, মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা, সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন শাহিন, মাধবদী থানা কৃষকলীগের আহ্বায়ক মো: খায়রুল ইসলাম খান, সদস্য সচিব সুখরঞ্জন বণিক, মাধবদী শহর তাঁতীলীগের আহ্বায়ক সামস্ সুমন, মাধবদী শহর ছাত্রলীগের সভাপতি আলী আহমেদ, মাধবদী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক মামুন জন প্রমুখ।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD