1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে করোনায় নতুন আক্রান্ত ৩১ : মোট সনাক্ত ১৬৭

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ২১ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-বুধবার-২২ এপ্রিল ২০২০: নরসিংদীতে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী বিগত ১৯ ও ২০ এপ্রিল পাঠানো নমুনা পরীক্ষা করে জেলায় নতুন করে আরো ৩১ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত ৩১ জনসহ নরসিংদী জেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী আক্রান্তের সংখ্যা এখন ১৬৫ জন। আক্রান্তদের মধ্যে ৫ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন।

এদিকে আইইডিসিআর এর তথ্য মতে, নরসিংদী থেকে সরাসরি ভর্তি হওয়া এক করোনা রোগী গত ১৮ এপ্রিল ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার মারা যায়। এছাড়া অপর এক রোগী সরাসরি আইইডিসিআরে নমুনা পরীক্ষা করালে তার করোনা পজেটিভ আসে। এই দুইজনসহ নরসিংদীতে করোনা রোগীর সংখ্যা দাড়িয়েছে ১৬৭ জন।

জানা যায়, নরসিংদী জেলায় এ পর্যন্ত ডাক্তার, ইঞ্জিনিয়ার, পুলিশ, প্রকল্প কর্মকর্তা, সাংবাদিক, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও শিশুসহ ১৬৭ জন নোবেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত রবিবার ৭৫ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে তাদের মধ্য থেকে নতুন করে ২৭ জন ও সোমবার ৩৭ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হলে তাদের মধ্য থেকে আরো ৪ জনের রিপোর্ট পজেটিভ আসে। দুইদিনে মোট ৩১ জনের নমুনা পজেটিভ আসে।

জেলা স্বাস্থ্য বিভাগের দেয়া সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী, নরসিংদী জেলায় এ পর্যন্ত ৫৯৪ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়। যার মধ্য থেকে এ পর্যন্ত ১৬৫ জনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের মধ্যে ৫ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন।

আক্রান্তদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে (করোনা হাসপাতাল) স্থাপিত আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে। এছাড়া নতুন আক্রান্তদের পরিবারের সদস্য ও সংস্পর্শে আসা ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে এবং তাদের বাধ্যতামূলক ভাবে কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD