1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:২৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে বেড়েই চলছে করোনা রোগী,আক্রান্ত ১৬৭ সুস্থ্য ৫,মারা গেছেন ১ জন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ২৭ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
বুধবার,২২ এপ্রিল ২০২০:
মহামারি করোনার প্রকোপ রোধে লোক সমাগম ও সামাজিক দূরত্ব বজায় রাখতে হিমশিক খাচ্ছে প্রশাসন। করোনা সংকটে ঝুঁকিতে পড়ছে নরসিংদী জেলা,বেড়েই চলছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। বুধবার (২২ এপ্রিল) স্বাস্থ্যবিভাগের দেয়া তথ্য অনুযায়ী নরসিংদীতে আরও ৩১ জন কোভিড-১৯ আক্রান্ত। নতুন আক্রান্তদের মাঝে সদরে ১০, রায়পুরায় ৭, পলাশে ২ এবং বেলাবো উপজেলায় ১২ জন। এ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৬৭ জনে। এর মাঝে মারা গেছেন একজন, ৫ জন সুস্থ্য বাড়ি ফিরেছেন বলে জানান নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন।

এদিকে বিভিন্ন শ্রেণিপেশার নারী পুরুষের মধ্যে করোনার উপসর্গ দেখা দিলেও নমুনা পরীক্ষার সুযোগ মিলছে না বলে অভিযোগ উঠেছে। ভুক্তভোগীদের পরিবারের লোকজন জেলা ও উপজেলা স্বাস্থ্য বিভাগে বারবার যোগাযোগ করেও কোন প্রতিকার না পাওয়ায় হতাশা ব্যক্ত করেছেন। আশংকাজনক হারে করোনা আক্রান্ত্রের সংখ্যা বেড়ে চলা নরসিংদী জেলায় করোনা পরীক্ষার এই দুর্দশায় আতঙ্ক বেড়ে চলেছে জনমনে। তবে স্বাস্থ্যবিভাগ বলছে নমুনা সংগ্রহে নিয়োজিত স্বাস্থ্যকর্মীরা করোনা আক্রান্তÍ হয়ে পড়ায় সাময়িকভাবে কোথাও কোথাও একটু সমস্যা হচ্ছে। সাধারণ চিকিৎসা সেবা ভেঙ্গে পড়ার উপক্রম অন্যদিকে করোনা পরীক্ষার সুযোগ না পেয়ে হতাশা ও ক্ষোভ প্রকাশ করছেন ভুক্তভোগীরা।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, উপজেলা হাসপাতালে নমুনা সংগ্রহে নিয়োজিত স্বাস্থ্যকর্মীরা করোনা আক্রান্ত হওয়ায় লোকবল কমে গেছে। সেক্ষেত্রে বিকল্প নতুন লোক নেয়া হচ্ছে এবং মন্ত্রণালয়ে চাহিদাপত্র পাঠানো হয়েছে। এছাড়া করোনা নমুনা সংগ্রহের জন্য স্থানীয়ভাবে প্রাইভেট ক্লিনিক বা হাসপাতাল থেকে লোকবল নেয়া হচ্ছে এ সমস্যা থাকবে না ইনশাআল্লাহ্।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD