1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:০৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে নিজস্ব তহবিল থেকে দুই হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ১৬ পাঠক

শরীফ ইকবাল রাসেল | নরসিংদী প্রতিদিন -বুধবার-২২ এপ্রিল ২০২০: করোনা
নিজস্ব তহবিল থেকে দু’হাজার দরদ্রি জনগণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করার উদ্যোগ গ্রহণ করছে নরসিংদীর পলাশে ডাংগা ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান সাবের উল হাই।

এর অংশ হিসেবে বুধবার (২২এপ্রিল) বিকেলে ডাংগা উচ্চ বিদ্যালয় মাঠে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ডাংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবের উল হাই দুই শতাধিক হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল ও আলু বিতরণের মধ্য দিয়ে এর সূচনা করেন।
হত দরিদ্রদের মধে অটো চালক, রিকসা চালক, তাঁতি, গাড়ির ড্রাইভার, শীল ও দৈনিক মজুরী বিভিত্তে কর্মরত বিভিন্ন প্রতিষ্ঠানের শ্রমিক।
এসময় ইউপি সদস্য আরিফ উল ইসলাম, ডাংগা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান নয়ন, ইউপি সচিব মানিক মিয়া, বাজার কমিটির সহ সভাপতি দুলাল মিয়া, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহিন মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রী হিসেবে ৯ কেজি চাল, ১ কেজি ডাল ও ২ কেজি আলু রয়েছে।
এসময় ইউপি চেয়ারম্যান সাবের উল হাই জানান, উপজেলার মধ্যে দরিদ্র ও শিল্পোন্নত এলাকা হচ্ছে ডাংগা। এই ইউনিয়নটি উপজেলা সদর থেকে দুরত্ব বেশী ও এই এলাকায় সম্প্রতি কিছু শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠছে। যারফলে এই শিল্প কারখানাগুলো বন্ধ থাকায় এই এলাকার মানুষ অনেক কস্ট করতে হয়েছে। এছাড়া এই মুহুর্তে এলাকার হত দরিদ্রের তুলনায় সরকারী খাদ্য সামগ্রীর পরিমান কম হওয়ায় ব্যক্তিগত তহবিল থেকে ইউনিয়নের দু’হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরনের ব্যবস্থা করা হয়েছে। করোনা শেষ না হওয়া পর্যন্ত খাবার নিয়ে ইউনিয়নবাসীর পাশে থাকার আশ্বাস দেন ইউপি চেয়ারম্যান সাবের উল হাই। এর আগে তিনি সরকারের দেয়া ইউনিয়নের প্রায় ৩৪৭জন ভিজিডি কার্ডধারীর প্রত্যেককে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD