1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:১৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ব্রাহ্মণবাড়িয়া ৩২ জন করোনা আক্রান্ত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ২৪ পাঠক

ব্রাহ্মণবাড়িয়া | নরসিংদী প্রতিদিন-
বুধবার,২২ এপ্রিল ২০২০: ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৪ ঘণ্টায় তিনজন চিকিৎসক ও তিনজন স্বাস্থ্যকর্মীসহ ১৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। বুধবার (২২ এপ্রিল) দুপুর তিনটার দিকে ঢাকা থেকে সিভিল সার্জন কার্যালয়ে তাদের করোনা ভাইরাসের পজেটিভ রিপোর্ট পাঠানো হয়। এ নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলায় ৩২জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ১৪ জন ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পূর্বমেড্ডার বক্ষব্যাধি হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, বুধবার (২২ এপ্রিল) ঢাকা থেকে ১৩জনের করোনার পজেটিভ রিপোর্ট সিভিল সার্জন কার্যালয়ে পৌঁছে।

এদের মধ্যে রয়েছেন জেলার বিজয়নগর উপজেলায় দুইজন চিকিৎসক, তিন স্বাস্থ্যকর্মী সহ ৭জন, আখাউড়া উপজেলায় পাঁচজন ও নবীনগর উপজেলার একজন চিকিৎসক।

বিজয়নগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আশরাফুল আলম বলেন, জেলার একমাত্র প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন সেন্টার বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই চিকিৎসক ও স্বাস্থ্য কমপ্লেক্সের আরো তিন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বলেন, দুই চিকিৎকসহ স্বাস্থ্য কমপ্লেক্সের পাঁচ সদস্যকে বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই আইসোলেশনে রাখা হবে। এই প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে বর্তমানে রয়েছেন ৩৬জন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন মোহাম্মদ একরাম উল্লাহ বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৪ ঘণ্টায় তিন চিকিৎসক তিন স্বাস্থ্যকর্মীসহ মোট ১৩জনের করোনা শনাক্ত হয়েছে।

বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকসহ স্বাস্থ্য কর্মীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হবে। বাকিদের বিভিন্ন জায়গাসহ জেলার আইসোলেশনে নেওয়া হবে। তিনি বলেন, এ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলায় মোট ৩২জন করোনায় শনাক্ত হয়েছেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD