1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে অসহায়দের মাঝে আকরামুল হাসান মিন্টু মোল্লা খাদ্য সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ১৮৬ পাঠক

মোমেন খান | নরসিংদী প্রতিদিন-
বুধবার, ২২ এপ্রিল ২০২০:করোনা ভাইরাস পরিস্থিতিতে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু মোল্লার পক্ষ থেকে শিবপুর উপজেলায় অসহায় শ্রমজীবী ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ২২ এপ্রিল বুধবার সকালে ব্রাক্ষন্দী দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাঘাব ইউনিয়নের দলীয় নেতা কর্মীদের মাধ্যমে ৩ নং ওয়ার্ডে আদর্শ গ্রামের (আশ্রয়কেন্দ্র) ৩০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য মোজাম্মেল হক গাজী, শিবপুর উপজেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক রাশেদ খান, শিবপুর উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ছাদেক মিয়া, বাঘাব ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল মোল্লা, ৩ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মফিজুর রহমান মৃধা প্রমুখ।
করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই আকরামুল হাসান মিন্টু মোল্লা নিজস্ব অর্থায়নে উপজেলার খেটে খাওয়া মানুষকে সহায়তা দিয়ে যাচ্ছেন। এরই মধ্যে উপজেলার ৯ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন এলাকায় প্রায় ২ হাজার পরিবারের নিকট খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়েছে।
খাদ্য সামগ্রী বিতরণের বিষয়ে জানতে চাইলে আকরামুল হাসান বলেন করোনা পরিস্থিতিতে কোনো কাজ না থাকায় অসহায় শ্রমজীবী মানুষ গুলো খাদ্যের জন্য কষ্ট করছেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশনা অনুযায়ী আমার ব্যক্তিগত অর্থায়নে প্রাথমিক ভাবে শিবপুর উপজেলার প্রায় ২ হাজার পরিবারের নিকট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শিবপুর উপজেলার বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীরা খাদ্য সামগ্রী বিতরণে সহায়তা করে মানুষের বাড়ি বাড়ি পৌছে দিচ্ছেন। ভবিষ্যতেও শিবপুর উপজেলার জনগণের যেকোনো দুর্যোগ মুহুর্তে আমার ও আমর পরিবারের পক্ষ থেকে সবধরনের সহযোগীতা অব্যাহত থাকবে। করোনা ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সচেতনতার মাধ্যমে মোকাবিলা করার আহবান জানান তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD