1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

করোনা নিয়ে সচেতনতা বার্তায় বেলাব ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৪১ পাঠক

আলমগীর পাঠান | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ : করোনাভাইরাস শব্দটি এখন সবার কাছে আতঙ্কের নাম। করোনা সংকটে সবাইকে সচেতন হতে এক বার্তা দিয়েছেন বেলাব উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা ।
আমরা সবাই অবগত আছি, করোনা একটি বৈশ্বিক সমস্যা। ইতিমধ্যে সেটা সারা বাংলাদেশেও বিস্তার লাভ করেছে , আর বাংলাদেশের ৬৪ টি জেলার মধ্যে শুধু ঢাকা, নারায়নগঞ্জ, গাজীপুর, নরসিংদী সহ কয়েকটি জেলাতে কোভিড-১৯ পজিটভের হার ৭৩% এবং সারা বাংলাদেশের অন্যান্য জেলা গুলোতে ২৭%।
অতএব এখানে বলার অপেক্ষা রাখে না, আমাদের জেলাটা কতটা ঝুঁকিতে রয়েছে। আর নরসিংদী জেলার মধ্যে বেলাব উপজেলার কোভিড-১৯ পজেটিভ এর সংখ্যা ২৩ জন। এখন বুঝাই যাচ্ছে আমরা কতটা অসতর্ক থাকলে কোভিড-১৯ পজেটিভ এর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আমরা যদি এখনও সচেতন এবং সতর্ক না হই তাহলে কতটা খারাপ পরিস্থিতি অপেক্ষা করছে, আপনারা নিশ্চয়ই বুঝতে পারছেন। আর একটা বাস্তবতা হলো এই রোগের প্রতিষেধক এখনও অাবিষ্কার হয়নি, তাই সচেতনতা এবং প্রতিরোধই এই রোগ থেকে বাঁচার একমাত্র উপায়। দেখুন আমাদের বেলাব উপজেলা প্রশাসন, ডাক্তার, নার্স, পুলিশ প্রশাসন, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিনিয়ত মানুষকে সচেতন করতে দিনরাত কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমস্ত জেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলা প্রশাসক সহ বিভিন্ন সংস্থার প্রতিনিধিদের সাথে কথা বলছেন, পরামর্শ দিচ্ছেন, সচেতনতা বাড়াতে দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন সরকার ৫ ধাপে সরকারী ছুটি বৃদ্ধি করেছেন যেন আমরা ঘরে থাকি, নিরাপদ থাকি। আমি শুধু একজন জনপ্রতিনিধি না, আমিও একজন মানুষ এবং আমি আমার সন্তানের মা। যখন মিডিয়ার মাধ্যমে দেখি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরন করা নিজ সন্তানকে নিজের পিতা মাতা এবং পিতা মাতাকে সন্তানরা পর্যন্ত ভয়ে ছুতে যায় না, এর থেকে কষ্ট আর কিছু হয়না। আমি বেলাব উপজেলাসহ দেশের সবার কাছে হাত জোর করে বলছি, নিজের জন্য, নিজের পরিবারের জন্য হলেও সবাই ঘরে থাকুন, সরকারী সকল নির্দেশ মেনে চলুন। এলাকার কারোর মধ্যে করোনার উপসর্গ দেখলে সাথে সাথে প্রশাসন এবং ডাক্তারদের অবগত করুন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD