1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছে জেলা ছাত্রলীগ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৩০ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ : করোনাভাইরাসের কারণে কার্যত স্থবির গোটা দেশ। জমির পাকা ধান কাটতে গিয়ে অসহায় কৃষকরাও। এ অবস্থায় সারাদেশের আবাদি জমিতে বোরো মৌসুমে কৃষকদের ধান কাটতে সব ধরণের সহায়তা করতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আহ্বান ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় কৃষকদের জমিতে থাকা পাকা ধান কেটে দিচ্ছেন নরসিংদী জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
বৃহস্পতিবার (২৩ এপ্রিল) নরসিংদী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আহসানুল ইসলাম রিমন ও শিবপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোশারফ হোসেন ভূইয়ার নেতৃত্বে অর্ধশতাধিক সেচ্ছাসেবী নেতাকর্মীরা শিবপুর উপজেলার ঐতিহ্যবাহী দোপাত্তরের মাঠ থেকে ধান কেটে কৃষকের বাড়ি পৌঁছে দিয়েছে।
এতে অংশগ্রহণ করেন নরসিংদী সরকারি কলেজের সভাপতি রবিউল আলম একমি ও সাধারণ সম্পাদক রাকিব হাসান, মাধবদী শহর শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান সৈকত,শিবপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক আসলাম ও যুগ্মআহবায়ক তুষার ও জেলা ছাত্রলীগনেতা জুয়েল প্রমুখ।
স্থানীয় কৃষক মজিব মিয়া বলেন, পরিবহন বন্ধ হওয়ায় দিনমজুরের সংকট দেখা দেওয়ায় মজুরিও বেড়ে গেছে অনেক। আমার ১ বিঘা জমির ধান পেকে গেছে। অথচ অতিরিক্ত খরচ বহন করে মজুরি দেওয়ার সামর্থ্য নেই। ছাত্রলীগের ছেলেরা জমির ধান কেটে দেয়ায় আমার খুব উপকার হয়েছে।
আহসানুল ইসলাম রিমন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে আমরা ধান কাটা কর্মসূচি গ্রহণ করেছি। কৃষকদের সুবিধার্থে জমির ধান কাটার এই কার্যক্রম পর্যায়ক্রমে অব্যাহত থাকবে। যদি কারো এমন সাহায্যের প্রয়োজন হয় আমাকে ফোন করলে বা যেকোনো ভাবে জানালে আমরা অবশ্যই কৃষকদের পাশে দাঁড়াবো।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD