1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:০১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

দুইশ’ পরিবারকে খাদ্য সামগ্রী দিল খানপাড়া যুব সংঘ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ২৬ পাঠক

এস এম প্রভাত, আড়াইহাজার থেকে : পবিত্র মাহে রমজানের উপহার হিসেবে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ঐহিত্যবাহী সামাজিক সংগঠন দুপ্তারা এলাকার খানপাড়া ঝংকার যুব সংঘ দুইশ’ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। শুক্রবার সকালে মিথিলা টেক্সটাইল এলাকা থেকে শুরু করে ভ্যানে করে এসব খাদ্য সামগ্রী দুস্থ ও অসহায়দের বাড়ি বাড়ি পৌছে দেয়া হয়। এ ব্যতিক্রমী উদ্যোগটি গ্রহণ করেছেন খানপাড়া যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব খান হিমেল। আর এ খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী উদ্বোধন করেন সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু। এসময় উপস্থিত ছিলেন মিথিলা গ্রুপের পরিচালক কায়েস খানসহ সংগঠনের নেতৃবৃন্দ।। খাদ্য সামগ্রী মধ্যে ছিল প্রত্যেক পরিবারের জন্য দুইটি মুরগী, ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি ছোলা, দুই কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি লবন, ১টি সাবানসহ অন্যান্য খাদ্যশস্য
খানপাড়া ঝংকার যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব খান হিমেল, জানান, পবিত্র মাহে রমজানের সবাই সেহেরীতে একটু ভালো খাবার খেতে চায়, কিন্তু সমাজের অনেকেই আছে যারা একমুঠো ভাত জোগার করে থেকে কষ্ট হচ্ছে, তাই সামাজিক দায়বদ্ধতা থেকে তিনি এই উদ্যোগ গ্রহণ করেছেন।

খানপাড়া ঝংকার  যুব সংঘের এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করে সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে আড়াইহাজার উপজেলায় মিথিলা গ্রুপসহ শিল্পপতিরা দুখী ও কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছে। ঠিক এমনিভাবেই সারাদেশে মানুষ এইভাবে সাহায্যকারী হয়ে যায়। ইনশাল্লাহ করোনাকালীন সময়ে কোন মানুষ কষ্ট ও দুর্ভোগের শিকার হবেনা। আমরা সেই আশা ব্যক্ত করছি। সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারসহ বিত্তশালীরা ত্রান সামগ্রী প্রত্যেক ঘরে ঘরে পৌছে যাচ্ছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD