1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২০ মে ২০২২, ০৫:০৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে সামাজিক দূরত্ব নিশ্চিত ও রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে অভিযান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ২৬ পাঠক

মোঃ আশাদউল্লাহ মনা | নরসিংদী প্রতিদিন-
রবিবার, ২৬ এপ্রিল ২০২০ : 
 করোনা ভাইরাস সংক্রমণ বিস্তার প্রতিরোধকল্পে সরকারের নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছেন নরসিংদীর পলাশ উপজেলা প্রশাসন। এরই ধারাবাহিকতায় মাঠ পর্যায়ে উপজেলার বিভিন্ন জায়গায় করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও পবিত্র মাহে রমজান মাসে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে বাজার মনিটরিংয়ের জন্য মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। এ সময় জনগনকে সচেতন করার পাশাপাশি বিভিন্ন অপরাধে আইন অমান্যকারীদের বিরুদ্ধে ৫ টি মামলায় চার হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিস্ট্রেট। রবিবার
সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার খানেপুর বাজার, চরসিন্দুর বাজার, পলাশ বাজার, সমবায় বাজার ও ঘোড়াশাল বাজারে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করে এ অর্থদন্ড প্রদান করেন।
অভিযানের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আমিনুল ইসলাম বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে উপজেলার প্রত্যেকটি এলাকায় জনসচেতনতা বৃদ্ধি, সামাজিক দূরত্ব বজায় রাখা, নিত্যপণ্যের বাজার মনিটরিং কার্যক্রম এবং পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে উপজেলার বিভিন্ন বাজারে মনিটরিংয়ের জন্য মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়। এসময় বাজারের দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে সতর্ক করা হয়েছে। তিনি আরও বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশ না মেনে চলার দায়, সামাজিক দূরত্ব বজায় না রাখা, নিয়মের বাহিরে কাজ করার অপরাধে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় সরকারি নির্দেশনা অমান্য করায় ভোক্তা সংরক্ষণ সংরক্ষণ আইন অমান্যকারীদের বিরুদ্ধে ৫ টি মামলায় চার হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD