1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শেখেরচর (বাবুরহাট) বাজারে সীমিত আকারে দোকান খোলার জন্য গণ-বিজ্ঞপ্তি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ৩৭৯ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
রবিবার,২৬ এপ্রিল ২০২০:
বর্তমান সংকটের কারণে সারাদেশে ব্যবসা বাণিজ্য স্থবির হয়ে পড়া, নরসিংদীতে ঐতিহ্যবাহী কাপরের বাজার শেখেরচর (বাবুরহাট) যেন ভুতরে বাজারে পরিণত হয়েছে। ব্যবসায়িদের চলমান পরিস্থিতি চিন্তা করে, এই সংকট কাটিয়ে তুলতে শর্ত সাপেক্ষে আগামী ৫ মে পর্যন্ত সীমিত আকারে বাবুরহাট বাজারের ব্যবসায়িদের দোকান খোলার জন্য গণ-বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন নরসিংদীর জেলা প্রশাসন। এই উদ্যোগকে স্বাগত জানিয়ে নরসিংদী প্রশাসন ও নরসিংদী চেম্বার,শেখেরচর বনিক সমিতির নেতাদের ভূয়সী করে ব্যবসিয়ারা।

শনিবার (২৫ মার্চ) জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ও দেশের অভ্যন্তরীণ করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটির সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে নরসিংদী চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট আলহাজ্ব আলী হোসেন শিশির, শেখেরচর বাজার বনিক সমিতির সভাপতি ও শিলমান্দী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আঃ বাকির সহ শীর্ষ ব্যবসায়িদের সমন্বয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবজনিত উদ্ভূত পরিস্থিতিতে অর্থনীতির চাকা চালু রাখতে জেলার অর্থনৈতিক কর্মকান্ডের প্রাণকেন্দ্র বাবুরহাট বাজারের কার্যক্রম স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে চালু করার নির্দেশ দেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।
তবে হাটে কোন ক্রয়-বিক্রয় হবেনা শুধুমাত্র পাইকারী ক্রেতাদের অর্ডারের ভিত্তিতে মালামাল পরিবহনের মাধ্যমে পাঠিয়ে দেয়ার আদেশ জারি করেন জেলা প্রশাসন।
এসভায় আরো উপস্থিত ছিলেন,নরসিংদীর সিভিল সার্জন ডা: মো: ইব্রাহিম টিটিন, অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান,নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি প্রমূখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD