1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:১১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

চতুর্থ ধাপে স্টার ক্লাবের উদ্যোগে ১শত পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ৪৬ পাঠক

লক্ষন বর্মন| নরসিংদী প্রতিদিন-

সোমবার ২৭ এপ্রিল ২০২০:

নরসিংদীতে  করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন অসহায় ও  নিন্ম আয়ের মানুষের মুখে একটু হাসি ফোঁটানোর জন্য চতুর্থ ধাপে স্টার ক্লাব নরসিংদী এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
সোমবার (২৭ এপ্রিল) রাতে পৌর ২নং ওয়ার্ডের পূর্ব ব্রাহ্মন্দী ও বীরপুর এলাকার কর্মহীন অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন, নরসিংদী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহ আলম মিয়া, স্টার ক্লাব এর সভাপতি ও জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক  সোহরাব হোসেন ও পৌর ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলমসহ ক্লাবের সদস্যগণ।
এসময় বাড়ি বাড়ি গিয়ে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এসময় ১ শত পরিবারকে ৫ কেজি চাল ,১ কেজি ডাল, আধা কেজি তেল, আধা কেজি  লবন, ডিম ও সাবান প্রদান করা হয়।


স্টার ক্লাব এর সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলম বলেন, করোনাভাইরাস এর পাদুর্ভাবে শ্রমজীবী ও খেটে খাওয়া দিনমজুররা কর্মহীন হয়ে পড়ছে। তাই তাদের দুর্ভোগ লাঘবে সরকারের পাশাপাশি আমাদের ক্লাবের উদ্যোগে কর্মহীনদের মাঝে প্রথম ধাপে ১হাজার পরিবারকে নিত্য প্রয়োজনীয় শাক-সবজি বিতরণ করি। আজ চতুর্থ ধাপে ১শত পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন করি। এই পযর্ন্ত মোট ৫শত পরিবারকে এই খাদ্য সামগ্রী বিতরণ করেছি। যতদিন করোনার প্রাদুর্ভাব থাকবে আমাদের খাদ্যসামগ্রী বিতরণও অব্যহত থাকবে।

স্টার ক্লাব এর সভাপতি সোহরাব হোসেন বলেন, আমাদের পারিবারিক ব্যবসাও আছে। তাই আমাদের দুইবেলা খেতে সমস্যা হচ্ছে না। করোনা পরিস্থিতিতে আমার এলাকার অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। তারা ঠিকমত খেতে পারছে না। তাই আমাদের ব্যক্তিগত তহবিল থেকে স্টার ক্লাবের উদ্যোগে কিছু টাকা খরচ করে এই পরিবারগুলোর পাশে দাঁড়িয়েছি। যদি সামর্থ্য থাকতো তবে আরও অনেককে সাহায্য করতাম। এই আমরা চতুর্থ বারের মতো খাদ্য সামগ্রী বিতরন করেছি। দেশের এই ক্রান্তি লগ্নে খেটে খাওয়া মানুষের পাশে ভবিষ্যতেও পাশে থাকবো।

নরসিংদী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহ আলম মিয়া বলেন, মানুষ মানুষের জন্য। আসুন আমরা সবাই মিলে কর্মহীন মানুষের পাশে দাঁড়াই। করোনা ভাইরাসের কারণে সরকারের নির্দেশনা মত নরসিংদীতে ইতিমধ্যে বেশ কয়েকটি ক্লাব খাদ্য সামগ্রী বিতরন করছেন তার একটি স্টার ক্লাব। জেলা প্রশাসক মহোদয়ের পক্ষ থেকে আপনারদেরকে অভিনন্দন জানায়।
করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে সকলকে স্বাস্থ্য বিষয়ে সচেতন থাকারোও আহবান জানানো হয়।
#



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD