1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সাংবাদিক সজল ভূইয়ার উপর হামলার ৪ দিন পর থানায় মামলা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ৫৩ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
সোমবার,২৭ এপ্রিল ২০২০:
নরসিংদীতে সাংবাদিককে পিটিয়ে আহত করার ঘটনায় রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান ও ছাত্রলীগকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার চারদিন পর সোমাবার (২৭ এপ্রিল) রায়পুরা থানায় মামলাটি রুজু করা হয়। এতে সজল ভুইয়া বাদি হয়ে আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবুল বাশার সহ ২০ জনকে আসামী করেন।

গত বৃহস্পতিবার আমিরগঞ্জ ইউনিয়নে ১০ টাকা কেজির চাল কার্ডধারীদের দেওয়া হচ্ছে না, এমন অভিযোগ শুনে এ নিয়ে প্রতিবেদন করতে এশিয়ান টেলিভিশনের ‘ক্রাইম ইনভেস্টিগেশন’র ইনচার্জ বাতেন বিপ্লব ঢাকা থেকে নরসিংদীতে আসেন। পূর্ব পরিচিত হওয়ার সুবাদে এসএ টেলিভিশনের নরসিংদী জেলা প্রতিনিধি সজল ভুইয়া ঢাকা থেকে আগত প্রতিবেদককে আমিরগঞ্জের বিভিন্ন এলাকায় যেতে সহযোগিতা করেন। ওই বিকালে তারা আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যানের বক্তব্য নিতে ঘটনাস্থলে যান। সেখানে পৌঁছামাত্র ওই চেয়ারম্যান ও তার অনুসারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ প্রায় ১৮/২০ জন সজলকে গাড়ি থেকে নামিয়ে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেন। পরে বাতেন বিপ্লবের সঙ্গে থাকা অন্য সহকর্মীরা সজলকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান।

এদিকে সোমবার(২৭ এপ্রিল) সকালে আহত সাংবাদিক সজল ভূইয়ার শারীরিক অবস্থা আশঙ্কা জনক হওয়া উন্নত চিকিৎসার জন্য নরসিংদী থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিসৎক।

এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন বিভিন্ন সাংবাদিক সংগঠন। সেইসাথে হামলাকারী ইউপি চেয়ারম্যানকে প্রত্যাহারসহ তার সাঙ্গু-পাঙ্গুদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়ে নরসিংদীতে কর্মরত সংবাদকর্মীরা।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD