1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পথচারীদের মাঝে মাধবদী থানা পুলিশের ইফতার বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ২৬০ পাঠক

আল-আমিন সরকার | নরসিংদী প্রতিনিধি-
সোমবার,২৭ এপ্রিল ২০২০: রমজান মাস উপলক্ষে পথচারী ও ভাসমান মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে মাধবদী থানা পুলিশ। রবিবার (২৬ এপ্রিল) বিকেলে মাধবদী থানার ওসি মোঃ আবু তাহের দেওয়ানের উপস্থিতিতে পৌরশহরের বিভিন্ন সড়ক, মোড় ও মাদ্রাসায় এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

পুলিশ সূত্র জানায়, নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের নির্দেশনায় করোনাভাইরাস মোকাবেলায় শুরু থেকেই নানামুখী পদক্ষেপ নেয়া হচ্ছে। তারই ধারাবাহিকতায় রবিবারে ভাসমান মানুষের মাঝে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন মাধবদী থানার ওসি (তদন্ত) মোঃ সাফায়েত হোসেন পলাশ, এস আই এনায়েত কবির মামুন,এস আই মোঃ আঃ রাজ্জাক সহ মাধবদী থানা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ওসি আবু তাহের দেওয়ান নরসিংদী প্রতিদিনকে জানান, করোনা সংক্রমণ এড়াতে মানুষকে ঘরে রাখার জন্য যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। নরসিংদী জেলা পুলিশের উদ্যোগে ইতোমধ্যে নানামুখী কর্মসূচী পালিত হয়েছে। ইফতার বিতরণও তারই অংশ উল্লেখ করে তিনি বলেন করোনা মোকাবেলায় ঘরে থাকার বিকল্প নেই। নিম্নবিত্তের মানুষ, যাদের চলায় অসুবিধা হচ্ছে তাদের অনেকের বাসায়ই খাবার পৌঁছে দেয়া হয়েছে।
এছাড়া নরসিংদী জেলা পুলিশের পক্ষ থেকে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম, পথ শিশু, রিক্সাচালক, ভিক্ষুক, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম সামনেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD