1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আড়াইহাজারে কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১ মে, ২০২০
  • ১৭৫ পাঠক

সফুরউদ্দিন প্রভাত | নরসিংদী প্রতিদিন- শুক্রবার, ১মে ২০২০: আড়াইহাজারে কৃষকদের ধান কেটে ঘরে তুলে দিয়েছে ছাত্রলীগ। বৃহস্পতিবার সকালে উপজেলা খাগকান্দা ইউনিয়নের বাহেরচর গ্রামের খলিল নামে এক কৃষকের পাকা ধান কেটে দেন ছাত্রলীগের নেতা-কর্মীরা।

স্থানীয় ও উপজেলা কৃষি অফিস সূত্রে জানা যায়, উপজেলার খাগকান্দা ইউনিয়নের বাহেরচর এলাকার খলিল নামে এক কৃষকের ৩০ শতাংশ জমির পাকা ধান কাটার জন্য শ্রমিক ও মজুরী সংকট নিয়ে স্থানীয় এক শিক্ষার্থী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়। বিষয়টি নজরে আসলে সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু তাৎক্ষতিকভাবে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীদের ওই ধান কেটে মাড়াই করে ঘরে তোলার ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেন। পরে খাগকান্দা ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক শাহীন কাদিরের নেতৃত্বে সংগঠনের নেতা-কর্মীরা বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে একত্র হয়ে ধান কেটে মাড়াই করে ওই কৃষকের ঘরে তোলে দেন।করোনার এই দুঃসময়ে ছাত্রলীগ নেতাকর্মীরা তার জমির পাকা ধান কেটে মাড়াই করে ঘরে তোলে দেয়ার জন্য কৃষক খলিল ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সাংসদ আলহাজ নজরুল ইসলা বাবু বলেন, আড়াইহাজারে ছাত্রলীগ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কৃষকের পাশে দাড়িয়েছে। উপজেলার যেখানে পাকা ধান কাটার জন্য শ্রমিক সংকট  ও কৃষক মজুরীর দিতে পারছে না এমন খবর নিয়ে আড়াইহাজারের ছাত্রলীগের নেতাকর্মীরা ধান কেটে মাড়াই করে ঘরে কৃষকের তোলে দিয়ে আসছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD