1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২ মে, ২০২০
  • ১৯৫ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শনিবার-০২ এপ্রিল ২০২০: নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের মাঝের চর এলাকার নূর মোহাম্মদ (৫০) নামে এক বৃদ্ধ করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) রাতে নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। পরে তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে করোনা পজিটিভ রিপোর্ট আসে। এবং তাদের পরিবারের আরও একজনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী জানান,করোনা শনাক্ত ব্যক্তির শারীরিক অবস্থা মোটামুটি ভাল থাকায় নিজ বাসায় আইসোলেশনে থাকবে। এ অবস্থায় কেউ বাড়ীর বাহিরে যাবেনা এবং কেউ প্রবেশ করবেনা। পরবর্তীতে তারা যখন মনে করবে নমুনা সংগ্রহ করতে হবে তখন ডাক্তার নমুনা সংগ্রহ করবেন।
নরসিংদী সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন জানান, নূর মোহাম্মদ করোনা পজিটিভ হয়ে বৃহস্পতিবার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। তিনি অনিয়ন্ত্রিত ডায়াবেটিস ও হার্টের সমস্যায় ভুগছিলেন। বুধবার তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে শুক্রবার রাতে জানা গেল তিনি কোভিট-১৯ পজিটিভ ছিলেন।
উল্লেখ্য,নরসিংদী জেলায় ৩ জন করোনাভাইরাসে মৃত্যুবরণ করেন। তাদের মধ্যে ৩০ এপ্রিল পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের মাঝেরচর গ্রামের একজন, ২০ এপ্রিল মাধবদীর পুরানচরে একজন ও সদর উপজেলার ভাগদী মহল্লায় একজন। পলাশ উপজেলায় এ পর্যন্ত ১০ জন করোনা রোগী শনাক্ত হয়। এর মধ্যে জিনারদী ইউনিয়নে ৬ জন, ঘোড়াশাল পৌর এলাকায় ২ জন, ডাংগা ইউনিয়নের ১ জন ও পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD