1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সুনামগঞ্জে নরসিংদীর তিন সাংবাদিক গ্রেফতারের প্রতিবাদ জানালেন সাংবাদিক শহীদনূর আহমেদ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৩ মে, ২০২০
  • ১৭৮ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
-রবিবার-৩ মে ২০২০: পুলিশের পিটুনিতে সিএনজি চালক হত্যার নিউজ প্রকাশ করায় ডিজিটাল নিরাপত্তা আইনে নরসিংদীর তিন সাংবাদিককে গ্রেফতারের প্রতিবাদে লকডাউন পরিস্থিতিতে সুনামগঞ্জে একাই প্রতিবাদ জানিয়েছেন এক সাংবাদিক। রবিবার দুপুর ১২ টায় শহরের ট্রাফিক পয়েন্টে ফেস্টুনে লেখা “নরসিংদীর তিন সাংবাদিকের মুক্তি চাই” শিরোনামে প্রতিবাদ জানান দৈনিক খোলাকাগজ ও সিলেট ভিউ’র জেলা প্রতিনিধি শহীদনূর আহমেদ।
প্রায় ঘন্টা সময় দাঁড়িয়ে জেলার সাংবাদিক সমাজের পক্ষ থেকে ডিজিটাল নিরাপত্তা আইনের বাতিলের দাবি জানিয়ে ঐ সাংবাদিক বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন সাংবাদিকদের সাংবাদিকতার পরিপন্থী। বস্তুনিষ্ট সংবাদ প্রচার করতে গিয়ে সাংবাদিকরা এই আইনের অপ প্রয়োগের শিকার হন। নরসিংদীর তিন সাংবাদিকরা ভোক্তভোগী পরিবারের দাবির প্রেক্ষিতে নিউজ প্রকাশ করে পুলিশের রোষানলে পড়েছেন। পুলিশের বিরুদ্ধে নিউজ যাওয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে ১ লা মে তিন সাংবাদিককে গ্রেফতার করে পুলিশ। ঘটনার উর্ধ্বতন তদন্ত দাবি করে সাংবাদিকদের মুক্তির দাবি করেন তিনি।
উল্লেখঃ দৈনিক গ্রামীণ দর্পণ পত্রিকার বার্তা সম্পাদক রমজান আলী প্রামাণিক (৬৫),সাংবাদিক শান্ত বণিক (৩৫) এবং অনলাইন পোর্টাল নরসিংদী প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক এবং দৈনিক খোলা কাগজের নরসিংদী জেলা প্রতিনিধি খন্দকার শাহিন (৩২)। গত বৃহস্পতিবার রাতে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD