1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাদকাসক্ত ছেলেকে পুলিশের হাতে তুলে দিলেন মা!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১১ মে, ২০২০
  • ১৭৫ পাঠক

বরিশাল | নরসিংদী প্রতিদিন
-সোমবার-১১ মে ২০২০: বিশ্ব মা দিবসে মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পুলিশের হাতে তুলে দিলেন বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী।

রবিবার (১০ মে) রাতে বাবুগঞ্জ উপজেলার কোয়ার্টার থেকে অবরুদ্ধ তাপসী ও তার ছেলেকে উদ্ধার করে মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা পুলিশ।

জানা গেছে, বাবুগঞ্জ উপজেলার সাবেক মহিলা ভাইসচেয়ারম্যান রিফাত জাহান তাপসীর ছেলে সাইরাজ বিন জামান বিধান (১৮) দীর্ঘদিন ধরেই মাদকাসক্ত। ঘটনার দিন সে তার মায়ের কাছে কিছু টাকা চাইলে মা তাকে ১০ টাকা দেন এতে সে ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা সবকিছু ভাঙচুর করে। এ সময় রিফাত জাহান তাপসী ভয়ে অন্যরুমে ঢুকলে বাহির থেকে ছিকল দিয়ে আটকে দেয় তার ছেলে সাইরাজ বিন জামান বিধান।

এ সময় রিফাত জাহান তাপসী এয়ারপোর্ট থানা পুলিশের কাছে ফোন দিলে এয়ারপোর্ট থানা পুলিশের এস আই আ. ওয়ারেস এসে তাকে উদ্ধার করে মাদকাসক্ত ছেলেকে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুজিত হাওলাদার জানান, আমার বাসার পাশের বাসায় রিফাত জাহান তাপসী থাকেন। তার বাসায় খুব জোরে শব্দ শুনতে পাই এ সময় আমি ব্যালকনীতে গিয়ে দেখি বাসার সামনে অনেক লোকজন জড়ো হয়ে গেছে তখন এয়ারপোর্ট থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে উদ্ধার করে নিয়েযায়।

এয়ারপোর্ট থানার ওসি জাহিদ বিন আলম জানান, বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও রিফাত জাহান তাপসী দু জনই আমাকে ফোন দিলে আমি ফোর্স পাঠিয়ে তাকে উদ্ধার করে তার ছেলেকে থানায় নিয়ে আসি। পরে রাতে পরিবারের জিম্মায় সাইরাজ বিন জামান বিধানকে বরিশাল রিহাব মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD