1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে করোনায় মৃতদেহ দাফন কাজে নিয়োজিত আলেমদের মাঝে নিরাপত্তা সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১০ জুন, ২০২০
  • ২২৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
-বুধবার-১০ জুন ২০২০: নরসিংদীতে করোনায় মৃতদেহ দাফন কাজে নিয়োজিত আলেমদের মাঝে নিরাপত্তা সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন আলোকিত নরসিংদী। মঙ্গলবার (৯ জুন) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোকিত নরসিংদীর পক্ষে করোনায় মৃতদেহ দাফন কাজে নিয়োজিত হালিমা ছাদিয়া ফাউন্ডেশনের সমন্বয়কারী মুফতি আবদুর রহিমের কাছে নিরাপত্তা সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। এসময় হালিমা ছাদিয়া ফাউন্ডেশনের কাছে ২০ টি পিপিই, ১০০টি মাক্স ও ১০০টি গ্লাবর্স হস্তান্তর করা হয়।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, করোনা প্রতিরোধ সেল এর কুইক রেসপন্স টিমের আহবায়ক ও নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহ আলম মিয়া,এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহরুখ খান, আলোকিত নরসিংদী সংগঠনের সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেলসহ প্রমুখ।
জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলেছে। এ পর্যন্ত জেলায় ৮৩৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। আর মারা গেছে ১৩ জন। করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে যারা মৃত্যুবরণ করে তাদের জানাজা, দাফন ও সৎকারে পরিবার, স্বজন ও এলাকাবাসীকে কাছে পাওয়া যায় না। তাই করোনায় আক্রান্ত বা উপসর্গ নিয়ে মারা গেলে জেলা করোনা প্রতিরোধ সেল এর কুইক রেসপন্স টিমের সহযোগীতায় হালিমা ছাদিয়া ফাউন্ডেশন কাজ করে থাকে। তারা জেলায় এই পর্যন্ত ১২ জনকে দাফন করেছে। নরসিংদী সদরের তাদের সদস্য সংখ্যা প্রায় ৩৫ জন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD