1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১০ জুন, ২০২০
  • ১৯০ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
-বুধবার-১০ জুন ২০২০: নরসিংদীর পলাশে করোনাভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার উপজেলার জিনারদী ইউনিয়নের পারুলিয়া গ্রামের ওই ব্যক্তি (৪৫) করোনা উপসর্গ নিয়ে নরসিংদী জেলা হাসপাতালে মৃত্যুবরণ করেন।মঙ্গলবার রাতে এ তথ্য জানান পলাশ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলার কুইক রেসপন্স টিমের আহ্বায়ক আমিনুল ইসলাম।

জানা যায়, ওই ব্যক্তি পলাশের ওয়াপদা গেইটের পাশে সকাল সন্ধ্যা সুপার মার্কেট এলাকার ৬ তলা ভবনে ভাড়া বাসায় বসবাস করতেন। তার জ্বর ও শ্বাসকষ্ট দেখা দিলে মঙ্গলবার সকালে তার শারীরিক অবস্থা খারাপ হলে তার স্ত্রী তাকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যান।

ওখানেই তিনি মৃতুবরণ করেন। এ খবর পাওয়া মাত্রই পলাশ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা পর্যায়ের করোনা প্রতিরোধ কমিটির সভাপতি রুমানা ইয়াসমিন তাৎক্ষণিকভাবে এ বিষয়ে পদক্ষেপ গ্রহণ করেন এবং মৃত ব্যক্তির যথাযথ দাফনের ব্যবস্থা নেন। এ সময় পালাশ উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ও উপজেলার কুইক রেসপন্স টিমের আহ্বায়ক আমিনুল ইসলাম সার্বক্ষণিক তদারকি ও নেতৃত্ব প্রদান করেন। দাফনের কাজে জেলার একটি টিম সার্বিক সহযোগিতা করেন বলে জানান আমিনুল ইসলাম।

পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম আরও জানান,করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির ভাড়াবাড়ি লকডাউন করা হচ্ছে।এ দিকে পলাশে এখন পর্যন্ত পলাশে করোনায় আক্রান্তের সংখ্যা ৫৮ জন। এদের মধ্যে জিনারদী ইউনিয়নে ইতিমধ্যে একজনের মৃত্যু হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD