1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

হোসেন নগর-কান্দাপাড়া সড়কের বেহাল দশা,জনদূর্ভোগ চরমে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২৬১ পাঠক

আলমগীর পাঠান | নরসিংদী প্রতিদিন
-রবিবার-১৪ জুন ২০২০: নরসিংদীর বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হোসেন নগর কুড়ের পার থেকে সাংবাদিক আলমগীর পাঠানের বাড়ির হয়ে কান্দা পাড়া দিয়ে হোসেন নগর স্কুল পর্যন্ত রাস্তারটির বেহাল দশা, জনদূর্ভোগ চরমে। রাস্তাটা হোসেন নগর কুড়ের পাড়া থেকে কান্দাপাড়া হয়ে হোসেন নগর পাইলট স্কুল পর্যন্ত প্রায় ১ কিলোমিটার। এই রাস্তাদিয়ে দৈনিক প্রায় ১৫শত লোকের যাতায়াত। এছাড়াও উপজেলার হোসেন নগর পাইলট স্কুল, হোসেন নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, শহীদ মুক্তিযোদ্ধা নজিব উদ্দিন খান কলেজের ছাত্র-ছাত্রীদের যাতায়াত।
স্থানীয়রা জানান,এই রাস্তাটি সবজির চাষি,ক্রেতা বিক্রেতা ও স্কুল ছাত্র-ছাত্রীদের যাতায়াত। তাই স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ নেতৃবৃন্দের সহায়তায় চলাচল উপযোগী করে দেয় তাহলে এলাকাবাসী উপকৃত হবে। প্রতিদিন এই রাস্তা দিয়ে যাতায়াত কালে সিএনজি,অটোরিকশা উল্টে পড়া থেকে শুরু করে জন দূর্ভোগের কোন ইয়ত্তা নেই। তাছাড়াও স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ জনপ্রতিনিধিদের গাফিলতির কারণে রাস্তাটি হচ্ছেনা বলেও জানান এলাকাবাসী।
এসময় রাস্তাটি দ্রুত চলাচলের জন্য উপযোগী করার লক্ষে স্থানীয় সাংসদ শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের সুদৃষ্টি কামনা করেন তারা। এই বিষয়ে যোগাযোগ করলে নারায়ণ পুর ইউনিয়ন পরিষদের সদস্য মোসলেহ্ বলেন, আমি চেষ্টা করতেছি রাস্তাটা করার জন্য। এবিষয়ে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মোসলেহ উদ্দিন সেন্টুর সাথে যোগাযোগ করলে তিনি বলেন,রাস্তাটি আমার পরিকল্পনায় রয়েছে। কোন ধরনের বরাদ্দ না থাকার কারণে করতে পারতেছি না। তবে স্থানীয় ওয়ার্ড মেম্বারের সাথে যোগাযোগ করে রাস্তাটি চলাচলের জন্য উপযোগী করে তুলার জন্য সর্বাত্মক চেষ্টা করব।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD