1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সোনারগাঁয়ে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ১৮৭ পাঠক

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-শুক্রবার-১৯ জুন ২০২০: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকার সাথে অভিমান করে ইব্রাহীম নামে এক যুবক আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার (১৭ জুন) সন্ধ্যায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কামারগাঁও এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে,সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বিশেষ খানা গ্রামের হাজী খোকন মিয়ার ছেলে ইব্রাহীম গত বুধবার সন্ধ্যায় প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকার সাথে অভিমান করে প্রেমিকার বাড়ির পার্শ্ববর্তী কামারগাঁও গ্রামে একটি লিচু গাছের ডালের সাথে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

পরিবার সূত্রে জানা যায়,৮ম শ্রেনীতে থাকাকালীন একই ক্লাসের একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে নিহত ইব্রাহিম। এসএসসি পরীক্ষার পর মেয়ের বাবাকে প্রেমের বিষয়টা জানানো হয়। প্রেমের বিষয় জেনে মেয়ের বাবা ছেলে ও ছেলের পরিবারকে শাসায়। মেয়ের বাবা যতদিন অপেক্ষা করতে বলবে ততদিন ছেলে অপেক্ষা করবে বলে প্রতিশ্রতি দিলেও মেয়ের বাবা কোনো ভাবেই এই ছেলে মেনে নিবে না জানান।

নিহত ইব্রাহীম মোগরাপাড়া সরকারি এইচ জিজি এস স্মৃতি বিদ্যায়ন থেকে ২০২০ সালের এসএসসি পরীক্ষায় পাশ করেছে।
সোনারগাঁ থানার উপ-পরিদর্শক( এসআই) হাসিব হোসেন জানান,নিহত ইব্রাহিমের পকেট থেকে একটি চিরকুট পাওয়া গেছে। যাতে লিখা ছিল আমার মৃত্যুর জন্য আমি নিজে দায়ি।

সোনারগাঁ থানার ওসি(তদন্ত) শরিফ আহাম্মেদ জানান,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD