1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে ব্যবসায়ীকে তুলে নেওয়ার দুই ঘণ্টা পর মৃত্যু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৭ জুন, ২০২০
  • ১৯৮ পাঠক
ফাইল ফটো

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন-
শনিবার,২৭ জুন ২০২০:
পাওনা টাকার জন্য নরসিংদীর রায়পুরা থেকে মাধবদীতে তুলে আনার দুই ঘণ্টা পর এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পরিবারের অভিযোগ, পাওনা টাকার জন্য মারধর করায় তাঁর মৃত্যু হয়েছে।

নিহত সুরুজ ব্যাপারি (৫৫) রায়পুরা উপজেলার নলভাটা গ্রামের সুলতান উদ্দিনের ছেলে। তাঁর পরিবার জানায়, সুরুজ ইট, বালু ও পাথর সরবরাহের ব্যবসা করতেন। ২০১৭ সালে তিনি মাধবদীর ব্যবসায়ী মতিউর রহমানের (সদর উপজেলার পাইকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসেমের মামা) সঙ্গে যৌথভাবে ব্যবসা করার জন্য সাড়ে তিন লাখ টাকা নেন। কিন্তু ব্যবসা মন্দা হওয়ায় টাকা ফেরত দিতে পারছিলেন না। গত বৃস্পতিবার বিকেল ৫টায় মতিউর রহমানের ছেলে রায়হানের নেতৃত্বে পাঁচটি মোটরসাইকেলে করে ১০ জন সুরুজকে বাড়ি থেকে তুলে আনে। সন্ধ্যা ৭টার দিকে তাঁর পরিবারের কাছে মুঠোফোনে জানানো হয়, তাঁর স্ট্রোক হয়েছে। জরুরি ভিত্তিতে পরিবার লোকজন নিয়ে মাধবদী আসে। তারা এসে দেখে, মাধবদীর বেসরকারি প্রাইম হাসপাতালের নিচে অ্যাম্বুল্যান্সে তাঁর লাশ রাখা আছে।
নিহতের ভাগ্নে এহতেশামুল হক বলেন, ‘মামাকে মারধর করলে সেখানেই তাঁর মৃত্যু হয়। পরে স্থানীয় প্রাইম হাসপাতালে নিয়ে আমাদের জানানো হয়, তিনি স্ট্রোক করেছেন।’

মতিউর রহমান বলেন, ‘সুরুজ মাধবদী এলে টাকা চাওয়া হয়েছে। তখন সে এক মাস সময় নেয়। আমি সেটা বলেছি, লিখিত দিতে। এরই মধ্যে সে জানায়, তার শরীর খারাপ, জ্বর। পরে তাকে দ্রুত স্থানীয় প্রাইম হাসপাতালে নিলে চিকিৎসকরা জানায়, তিনি স্ট্রোক করেছেন। দ্রুত ঢাকা নিতে হবে। পরে পৌরসভার কাছাকাছি নিলে সে মারা যায়।’

মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান জানান, প্রতিবেদন হাতে পাওয়ার পর বলা যাবে তিনি স্ট্রোক করেছেন নাকি মারধরের কারণে মারা গেছেন। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।
খবর: কালেরকণ্ঠ



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD