1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হকের উপর সন্ত্রাসী হামলা, প্রতিবাদে সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ১৬৮ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার,৩০ জন ২০২০:
নরসিংদীর পলাশে দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ত্রাণ উপহার পৌঁছে দিয়ে ফেরার পথে অজ্ঞাত সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হক। মঙ্গলবার (৩০ জুন) দুপুরে নরসিংদীর পলাশ বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এ হামলায় তার ব্যবহৃত গাড়ীটি ক্ষতিগ্রস্ত হয়। পরে ত্রাণ সহায়তা নিতে আসা এলাকাবাসী এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। এ খবর পেয়ে তাৎক্ষণিক পলাশ থানা পুলিশ ঘটনাস্থল এসে এক হামলাকারীকে আটক করেছে। মঙ্গলবার দুপুর সোয়া দুইটায় ঘোড়াশাল পৌর ভবনে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন পৌর মেয়র মো: শরীফুল হক।

এসময় তিনি আরো বলেন, উপজেলার খানেপুর এলাকায় ত্রাণ বিতরণ শেষে পলাশ বাসস্ট্যান্ড এলাকার আরেকটি স্থানে যাচ্ছিলাম। এসময় অপরিচিত ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল আমার গাড়ী লক্ষ্য করে হামলা চালায়। এসময় অল্প দূরে অবস্থান করা ত্রাণ সহায়তাপ্রার্থী ও এলাকাবাসী এগিয়ে আসলে দৌড়ে পালাতে থাকে হামলাকারীরা। পরে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সন্দেহভাজন একজনকে আটক করেছে।
জনপ্রতিনিধি হয়েও নিরাপত্তাহীনতা অনুভব করায় আইন শৃংখলাবাহিনীর সহায়তা প্রত্যাশা করেন মেয়র।

এসময় পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পলাশ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এসএম শফিসহ পৌর কাউন্সিলর এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক রুপণ কুমার সরকার বলেন, পলাশ বাসস্ট্যান্ডে ঘোড়াশাল পৌর মেয়রের গাড়ীতে ঢিল মেরেছে এমন সংবাদ পাওয়া মাত্র ওসি পলাশ তাৎক্ষণিক ঘটনাস্থলে যায় এবং ডিবির দুটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সত্যতা যাচাইয়ের লক্ষ্যে ঘটনাস্থল এলাকার সিসি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সঠিক তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD