1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মৃত্যুর পাঁচ দিনের মধ্যে চেক প্রদান করলো সোনালী লাইফ ইন্স্যুরেন্স

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ৫৯৩ পাঠক

আলমগীর পাঠান | নরসিংদী প্রতিদিন-
বুধবার,০৮ জুলাই ২০২০: নরসিংদীর বেলাবতে সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর নরসিংদী অফিসের গ্রাহক মরহুম হযরত আলী মিয়ার মরণোত্তর বীমা দাবীর চেক হস্তান্তর করা হয়। এ উপলক্ষ্যে বুধবার (৮ জুলাই) বিকালে উপজেলার হোসেন নগর মধ্যেপাড়া মরহুম হযরত আলী মিয়ার বাড়িতে চেক হস্তান্তর ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। এতে সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড সহকারি ব্যবস্থাপনা পরিচালক(এএমডি) ফিরোজ আলম চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। হযরত আলী মিয়ার মৃত্যু ৫ দিনের মধ্যে তার নমিনির হাতে চেক প্রদান করেছেন বলে জানান প্রধান অতিথি ফিরোজ আলম চৌধুরী।

নারায়ণ পুর ইউনিয়ন পরিষদ এর সদস্য মোসলেহ উদ্দিন মেম্বারের সভাপতিত্বে, আরো উপস্থিত ছিলেন সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর নরসিংদী শাখার ব্যবস্থাপক মোঃ রফিকুল ইসলাম বাবুল, বেলাব উপজেলা তাঁতীলীগের সভাপতি মোঃ গোলাম কিবরিয়া,দক্ষিণ বটেশ্বর দাখিল মাদ্রাসা প্রিন্সিপাল মাওলানা এম.এ হান্নান,বিশিষ্ট সমাজ সেবক মোঃ মহরম আলী,নারায়ণপুর ইউনিয়ন পরিষদ এর সাবেক সদস্য মোঃ মিলন মিয়া,সহ কোম্পানির কর্মী ও গ্রাহক বৃন্দ।

প্রধান অতিথি মো: ফিরোজ আলম চৌধুরী বক্তবে বলেন, হযরত আলীর মৃত্যু পর এক দিনের মধ্যে তার মরণোত্তর বীমার চেক ইস্যু করে নমিনির মাঝে হস্তান্তর করে বীমা জগৎ এ সোনালী লাইফ ইন্স্যুরেন্স আরো একবার প্রমান করে দিলো যে, সোনালীই সবার সেরা।
সোনালী লাইফ এর প্রতিষ্ঠাতা মোস্তাফা গোলাম কুদ্দুস ও সোনালী লাইফ ইন্স্যুরেন্স এ কর্মরত সকল কর্মচারী ও কর্মকর্তা বৃন্দদের তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন। যে সকল গ্রাহকগণ আমাদেরকে সহযোগিতা করেছেন তাদেরকে জানাই আন্তরিক শুভেচ্ছা্ ও অভিনন্দন। আপনাদের প্রেরণায় আমাদের শক্তি। এই ভাবেই এগিয়ে যাক সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এই প্রত্যয় ব্যক্ত করেন তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD