1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বীর মুক্তিযোদ্ধা ডা. রেজাউর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ৩২০ পাঠক

সফুরউদ্দিন প্রভাত | আড়াইহাজার -শনিবার-১৮ জুলাই ২০২০:  স্বাধীন বাংলাদেশে আড়াইহাজার উপজেলার দুপ্তারা ইউনিয়ন থেকে নির্বাচিত প্রথম চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. রেজাউর রহমান (৯৮) আর নেই (ইন্না লিল্লাহি………রাজিউন)। শনিবার দুপুর ২ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে চার ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ডা. রেজাউর রহমান স্থানীয় সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবুর চাচা। তিনি মৃত্যুর আগ পর্যন্ত দুপ্তারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন।
তার মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া, মেয়র আলহাজ সুন্দর আলী, ওসি নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক জুয়েল, মুক্তিযোদ্ধা কামান্ডার কাজী ওয়াজউদ্দিন, রুহুল আমিন,  ইউপি চেয়ারম্যান আলহাজ আবু তালেব মোল্লা, আলহাজ লাক মিয়া, আলী হোসেনভূইয়া, সিরাজুল ইসলাম ভূইয়া,  উপজেলা যুবলীগের সভাপতি আহাম্মেদুল কবির উজ্জল, ছাত্রলীগের আহ্বায়ক কাজী রাজীবুল ইসলাম জুয়েল গভীর শোক প্রকাশ ও মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। তারা উল্লেখ করেন যে ডা. রেজাউর রহমান একজন স্বনামধন্য চিকিৎসক হয়েও সরকারি চাকুরী না করে এলাকার অসংখ্য মানুষকে বিনামূল্যে স্বাস্থ্য সেবা দিয়েছেন। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে সক্রিয় অংশগ্রহণ করেছেন। বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী এই গুণী ব্যক্তি দুপ্তরা ইউনিয়নের কয়েকবার নির্বাচিত চেয়ারম্যান হয়ে সর্বদা সাধারণ মানুষের কল্যাণে নিরলস কাজ করে গেছেন। বিভিন্ন সামাজিক কর্মকান্ডে তাঁর অবদান চির স্মরণীয় হয়ে থাকবে।
শনিবার রাত সাড়ে সাতটার বাজবী বায়তুল আমান জামে মসজিদ প্রাঙ্গন মাঠে জানাযা শেষে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় বাজবী কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে। এর আগে মানীয় সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু,  উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ডা. রেজাউর রহমানের কফিনে ফুল ‍দিয়ে শ্রদ্ধা জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD