1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ফেনীতে বিএমএসএফ’র অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ১৫৫ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
-মঙ্গলবার-২১ জুলাই ২০২০: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে ২১ জুলাই সোমবার দুপুরে বিএমএসএফ ফেনী আহ্বায়ক কমিটির আয়োজনে শহরের ডাক্তার পাড়া সংগঠনের অস্থায়ী কার্যালয়ে কেক কাটা আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আহবায়ক কমিটির সদস্য সচিব সাদ্দাম হোসেন গনি’র পরিচালনায় আহবায়ক জহিরুল ইসলাম জাহাঙ্গীর’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক আমাদের ফেনী নির্বাহী সম্পাদক ও বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ তমিজ উদ্দিন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সদস্য জাফর সেলিম, সড়ক ও জনপথ ফেনীর সাবেক উপ বিভাগীয় প্রকৌশলীও ফেনীর বাণী ডটকমের উপদেষ্টা সম্পাদক মোঃ আবদুস সহিদ। উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য সালাহ উদ্দিন নোমান,দৈনিক ভোরের কাগজ দাগনভূঞা উপজেলা প্রতিনিধি ও দাগনভূঞা প্রেসক্লাব সভাপতি সিরাজ উদ্দিন দুলাল।

অনুষ্ঠানের আলোচনা সভায় বিএমএসএফ ফেনী জেলা কমিটিকে পূর্ণাঙ্গ কমিটি নিরূপণে সদস্য আহবানের মধ্য দিয়ে নির্বাচনের মাধ্যমে কমিটি গঠনেরর ব্যাপারে গুরুত্বারোপ করা হয়। নেতৃবৃন্দ বলেন, বিএমএসএফ সাংবাদিকদের জন্য কথা বলে। তাইতো ১৪ দফা দাবি নিয়ে হাটি হাটি পা,পা করে আজ নয় বছরে পা রেখেছে। সংগঠনকে শক্তিশালি করতে সকলকে বিএমএসএফ’র পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো হয়। কেক কাটার মধ্য দিয়ে সংগঠনের সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়। অনুষ্ঠানের আহ্বায়ক কমিটির সকল সদস্যদের উপস্থিতিতে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করা হয়।

উল্লেখ্য,সাংবাদিকদের মর্যাদা ও দাবি আদায়ে ২০১৩ সালের ১৫ জুলাই সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে। সারাদেশে আজ বিস্তৃত লাভ করে দেশে বিদেশে ৩ শতাধিক শাখায় প্রায় ১৫ হাজার সাংবাদিক সদস্য ১৪ দফা দাবি আদায়ের আন্দোলনে কাজ করছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD