1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে পৃথক অভিযানে ৬ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ২০৬ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শনিবার,২৫ জুলাই ২০২০:
নরসিংদীর পলাশ ও সদর উপজেলার ভেলানগরে পৃথক অভিযানে ৪ হাজার ২৫০ পিস ইয়াবা ও ১ শত বোতল ফেন্সিডিলসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। শনিবার (২৫ জুলাই) বিকালে নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সন্বয়ক পুলিশ পরিদর্শক রুপণ কুমার সরকার এ তথ্য জানান। তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার উপ পরিদর্শক মোস্তাক আহম্মেদ, সহকারী উপ পরিদর্শক রাহুল মজুমদার সঙ্গীয় ফোর্সসহ নরসিংদী সদর থানা ও পলাশ থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করেন।

এ অভিযানে পলাশ থানার পিতামবরদী এলাকার আব্দুল বাতেন মিয়ার ছেলে সুজন মিয়া (২৪), বালুচরপাড়া এলাকার মো: ফারুক মিয়ার ছেলে মো: শাকিল মিয়া (২২), শিবপুর থানার পারুলিয়া এলাকার আ: রউফ মিয়ার ছেলে শফিকুল ইসলাম ওরফে শফিক (৩৫), হবিগঞ্জের মাধবপুর থানার হরিশামা এলাকার মৃত সন্তোষ দাসের ছেলে সুজন দাস (২৪), ২০নং সুরমা চা বাগান এলাকার ধনু মিয়ার ছেলে শাকিল মিয়া (২০) ও শ্রীমঙ্গল থানার শ্রীমঙ্গল এলাকার লাউজ মিয়ার ছেলে সুজন মিয়া (২৪) কে গ্রেপ্তার করা হয়।
নরসিংদী সদর থানা ও পলাশ থানা এলাকায় পৃথক এ অভিযানে পলাশ বাসস্ট্যান্ড সংলগ্ন মুক্তিযোদ্ধা ভবনের অপর পার্শ্বে জনৈক শাহিন স্টোরের সামনে পাঁকা রাস্তার উপর হতে তিন মাদক ব্যবসায়ী সুজন, শাকিল ও শফিককে আটক এবং তাদের দখল থেকে ৪ হাজার ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এছাড়া নরসিংদী সদর থানার ভেলানগরস্থ ঢাকা বাসস্ট্যান্ড সংলগ্ন নুরুল হক স্টোরের সামনের পাঁকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী সুজন দাস, শাকিল ও সুজন মিয়াকে আটক এবং ১ শত পিস ফেন্সিডিল উদ্ধার করা হয়।
এ ঘটনায় নরসিংদী মডেল থানা ও পলাশ থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD