1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

টং দোকানীর ঘরে খাদ্যসামগ্রী নিয়ে হাজির এনডিসি শাহরুখ খান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ১৭১ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বুধবার-২৯ জুলাই ২০২০:
নরসিংদীতে কর্মহীন হয়ে পড়া এক টং দোকানীর ঘরে খাদ্যসামগ্রী নিয়ে হাজির হলেন জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) শাহরুখ খান। করোনা সংক্রমণ শুরুর আগেই নরসিংদী পৌর শহরের সড়ক প্রশস্থকরণের ফলে টং দোকানটি উচ্ছেদ হওয়ায় বেকার হয়ে পড়েন ওই দোকানী।

পরে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর কোন কাজও খুঁজে না পেয়ে মানবেতর জীবনযাপন করছেন তিনি। এমন তথ্য পেয়ে বুধবার (২৮ জুলাই) সন্ধ্যায় তার বাড়িতে হাজির হয়ে বেশকিছুদিনের খাদ্যসামগ্রী পৌঁছে দেন এনডিসি।

স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত নরসিংদীর সভাপতি আব্দুল্লাহ আল মামুন রাসেল জানান, কর্মহীন হয়ে পড়ায় চলতি বছর এসএসসি পাস করা এক ছেলে ও সপ্তম শ্রেণিতে পড়ুয়া অপর এক ছেলে ও স্ত্রীসহ ভাড়া বাসায় অর্ধাহারে অনাহারে দিনযাপন করছিলেন ওই দোকানী। এরপর করোনা সংক্রমণের কারণে কোথাও কোন কাজও খুঁজে পাচ্ছেন না তিনি। বাসা ভাড়া বাকী পড়েছে সাতমাসের। নিজের নেই কোন সহায় সম্বল ও ভিটেমাটি। চারজনের সংসার চালাতে গিয়ে শেষ হয়েছে তার টং দোকানের থাকা কয়েক হাজার টাকা পুঁজিও। এ অবস্থায় সামাজিক মর্যাদার কথা ভেবে পরিবারের অভাব অনটনের কথা মুখ ফুটে কারও কাছে বলতে পারছিলেন না ওই দোকানী। পরিচিত জনদের সহায়তায় কোনভাবেই চলছে না তার সংসার।

এ অবস্থায় একজন সাংবাদিকের মাধ্যমে মানবেতর জীবনযাপন করা কর্মহীন এই দোকানীর তথ্য জানতে পারি। কয়েক দফায় আলোকিত নরসিংদীর পক্ষ থেকে দেয়া হয় ত্রাণসামগ্রী। পরে বিষয়টি জেলা প্রশাসন অবহিত হলে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের নির্দেশে টং দোকানীর ঘরে খাদ্যসামগ্রী পৌছে দেন জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) শাহরুখ খান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD