1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদী থানার নবাগত ও‌সির সাথে সাংবাদিকদের মত‌বি‌নিময়

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ২২৭ পাঠক

মোঃ নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন
-বৃহস্পতিবার-৩০ জুলাই ২০২০: মাধবদী থানা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন মাধবদী থানার নতুন দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. সৈয়দুজ্জামান। বুধবার (২৯ জুলাই) রাতে মাধবদী থানা কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন-সদ্য বিদায়ী মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান,মাধবদী পৌরসভার সাবেক প্যানেল মেয়র সাংবাদিক মোঃ মকবুল হোসেন,মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি ও মানবজমিন প্রতিনিধি মো.আল আমিন সরকার,সাধারণ সম্পাদক ও দৈনিক খোলা কাগজ নরসিংদী জেলা প্রতিনিধি খন্দকার শাহিন,কোষাধ্যক্ষ ও দৈনিক অধিকার নরসিংদী জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির,সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টেলিভিশন এর মাধবদী প্রতিনিধি মোহাম্মদ নুর আলম,প্রকাশনা বিষয়ক সম্পাদক ও দৈনিক ভোরের পাতা মাধবদী প্রতিনিধি আব্দুল কুদ্দুস,নরসিংদী প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক মোঃ নাহিদ প্রধান প্রমূখ।

থানার নবাগত ওসি সৈয়দুজ্জামান তাঁর বক্তব্যে মাদক, দুর্নীতিসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে কাজ করার অঙ্গীকার ও সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। এর পূর্বে সদ্য বিদায়ী ওসি আবু তাহের দেওয়ানকে থানার অন্যান্য কর্মকর্তারা বিদায়ী সংবর্ধনা ও নবাগত ওসি সৈয়উদুজ্জামানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
দুজনেরই দায়িত্বের সময়সীমা পার হওয়ায় মাধবদী থানা থেকে ওসি আবু তাহের দেওয়ানকে নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি) শাখায় এবং ওসি সৈয়দুজ্জামানকে নরসিংদী মডেল থানা থেকে মাধবদী থানায় দায়িত্ব বদলি করা হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD