1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শোকাবহ আগস্ট উপলক্ষে নরসিংদীতে মাসব্যাপী কর্মসূচী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ২৬২ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
বুধবার,০৫ আগস্ট ২০২০: বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে সামাজিক দূরত্ব নিশ্চিত ও স্বাস্থ্যবিধি মেনে সারাদেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হবে। শোকাবহ আগস্ট উপলক্ষে নরসিংদীতে মাসব্যাপী কর্মসূচীর আয়োজন করেছে জেলা/উপজেলা/শহর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন গুলো। এই কর্মসূচী বাস্তবায়ন করার লক্ষ্যে নরসিংদী শহর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের যৌথ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(৫ আগস্ট) বেলা সাড়ে ১১টায় নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এ সভায় সভাপতিত্ব করেন নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ কামরুজ্জামান কামরুল। নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু’র সঞ্চালনায় দলীয় নেতাকর্মীরা মাসব্যাপী কর্মসূচী বাস্তবায়ন ও দিন তারিখ ঘোষনা দিয়ে বক্তব্য রাখেন, নরসিংদী শহর আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল সাহা, নরসিংদীর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দীপু মাহমুদ দীপু, নরসিংদী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুমি সরকার ও সাধারণ সম্পাদক ইয়াসমিন সুলতানা, নরসিংদী জেলা জাতীয় শ্রমীকলীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ ও সদস্য সচিব রফিকুল ইসলাম ভূইয়া, নরসিংদী শহর শ্রমিক লীগের সভাপতি নুর মোহাম্মদ খন্দকার পারভেজ, নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু প্রমূখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, নরসিংদী শহর ছাত্রলীগের সভাপতি রাজিব সরকার ও সিনিয়র সহ-সভাপতি শেখ ওমর ফারুক রাজিব,সদর থানা ছাত্রলীগ সভাপতি সারোয়ার হোসেন ফয়সাল ও সাধারণ সম্পাদক শেখ শামীম, নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শিব্বির আহমেদ মোল্লা শিবলী, নরসিংদী শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আওলাদ হোসেন, নরসিংদী জেলা ছাত্রলীগ নেতা জিকু সাহা সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
এ প্রস্তুতি সভা শেষে ক্রীড়া ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহীদ শেখ কামাল এর ৭১তম জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD