1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী জেলা মহিলা লীগের আয়োজনে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১৭৬ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন –
শনিবার ০৮ আগস্ট ২০২০:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী,মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে নরসিংদীতে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ আগস্ট) দুপুরে নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নরসিংদী জেলা মহিলা লীগের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নরসিংদী জেলা মহিলা লীগের সভাপতি সুমি সরকার(ফাতেমা) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ কামরুজ্জামান কামরুল। বিশেষে অতিথির বক্তব্য রাখেন, নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু।

নরসিংদী জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক ইয়াসমিন সুলতানার সঞ্চলনায় আরও বক্তব্য রাখেন, নরসিংদী জেলা জাতীয় শ্রমীকলীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ ও সদস্য সচিব রফিকুল ইসলাম ভূইয়া, নরসিংদী শহর শ্রমিক লীগের সভাপতি নুর মোহাম্মদ খন্দকার পারভেজ ও নরসিংদী জেলা মহিলা লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক বিলকিস বেগম প্রমূখ।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, ১৯৩০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে তিনি জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে তিনি জাতির পিতার হত্যাকারীদের হাতে নির্মমভাবে মৃত্যুবরণ করেন।

বঙ্গমাতার জন্মবার্ষিকী স্মরণে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে জনপ্রিয় সামাজিক সংগঠন ‘সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব’র স্বেচ্ছাসেবীরা নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ কামরুজ্জামান কামরুল এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। সংগঠনিটির পক্ষ থেকে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। ওই কর্মসূচীতে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি প্রকাশ করেন মানবিক মেয়র আলহাজ্ব মোঃ কামরুজ্জামান কামরুল।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD