1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে প্রার্থনা সভা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ২২৬ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার,১১ আগস্ট ২০২০: হিন্দু ধর্মালম্বীদের প্রধান উৎসব মহাঅবতার পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে নরসিংদী জেলা শাখা ও শহর শাখা পূজা উদযাপন পরিষদ বিভিন্ন কর্মসূচী পালন করেছে। মঙ্গলবার (১১ আগস্ট) বেলা ১১টায় নরসিংদী শহরের মধ্যকান্দাপাড়ায় অবস্থিত গোপীনাথ জিউর আখড়াধাম প্রাঙ্গনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, নরসিংদী জেলা আহবায়ক কমিটির উদ্যোগে দেশ, জাতি ও বিশ্ব মঙ্গল কামনায় শ্রী শ্রী গীতা পাঠ,প্রার্থনা সভা ও প্রসাদ বিতরণের আয়োজন করা হয়।
নরসিংদী জেলা পূজা উদযাপন কমিটির সদস্য সচিব সুব্রত দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে ধর্মীয় গ্রন্থ থেকে শ্লোক, গীতা পাঠ ও প্রার্থনা পরিচালনা করেন পুরোহিত তপন কুমার আচার্য।
এসময় স্বাস্থ্যগত ও সামাজিক দূরত্ব বজায় রাখা ও মাস্ক পরিধানে সবাই ছিল সর্তক। নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক অনিল কুমার ঘোষ এর সভাপতিতে অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, গোপিনাথ জিউর আখড়া ধামের সভাপতি বিনোদ বিহারী সাহা, সাবেক সভাপতি ডা. নীল রতন চক্রবর্তী, অধ্যাপক অহিভূর্ষণ চক্রবর্তী, ঢাবি’র সিনেট সদস্য রঞ্জিত কুমার সাহা, নরসিংদী শহর আওয়ামীলীগের সহ সভাপতি ও নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক সিনিয়র সদস্য শ্যামল শাহা, সাংবাদিক নিবারণ রায়, হলধর দাস, বিশ্বজিৎ সাহা, জেলা যুবলীগের সভাপতি বিজয় কুমার গোস্বামী, নরসিংদী পৌর কাউন্সিলর তারাপদ সাহা ভূষণ, শিক্ষক জ্যোতিরাম দাস, ইসকন নরসিংদীর অধ্যক্ষ প্রহল্লাদ দাস, চিন্ময় সাহা বিশু, উত্তম মোদক প্রমুখ।
এছাড়া,বিকেলে মদন মহন আখড়া ধামে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে প্রার্থনা সভার আয়োজন করা হয়। অপরদিকে নরসিংদী জেলা হিন্দু ঐক্য জোটের উদ্যোগে বিষ্ণপ্রিয়া আশ্রম প্রাঙ্গনে শ্রী কৃষ্ণের জন্মষ্টমী উপলক্ষে অসহায় গরীব দুঃখীদের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।
সবার শুরুতে জগত প্রতিপালক ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী তিথিতে জাতি,ধর্ম,বর্ণ নির্বিশেষে সকলকে জন্মাষ্টমির শুভেচ্ছা জনান নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদ ও অনুষ্ঠানে আগত অতিথি বৃন্দ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD