1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বগুড়ায় কর্মকর্তাসহ ৪৩ পুলিশ সদস্য পুরস্কৃত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ১৫৮ পাঠক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন-
বুধবার,১২ আগস্ট ২০২০:
বগুড়ায় প্রাণঘাতী করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ রোধে বিশেষ অবদান রাখায় পুলিশ কর্মকর্তাসহ ১৭ জন এবং জুলাই মাসের ভালো কাজের স্বীকৃতি হিসেবে ১২ জনকে সম্মাননা প্রদান করা হয়েছে। এ ছাড়া চাকরি থেকে অবসরে যাওয়া ১৪ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় বগুড়া পুলিশ লাইন্স অডিটোরিয়ামে পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাদের এই সম্মাননা ও অর্থ প্রদান করা হয়।

জেলা পুলিশ বগুড়া সূত্রে জানা গেছে, সভায় করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ রোধে বিশেষ অবদান রাখায় বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার তাপস কুমার পাল, মেডিকেল অফিসার ডা. অসীম কুমার সাহা, পুলিশ লাইন্সের আর আই মো. আইন উদ্দীন মিয়া, এসআই (ফোর্স) মো. আনিছুর রহমান, এসআই (সশস্ত্র) মো. আমিনুল ইসলাম, এএসআই (মেজর) মো. জামাল উদ্দীন, এএসআই (নিরস্ত্র) মো. রেজাউল ইসলাম, এএসআই (নিরস্ত্র) কৃষ্ণ কান্ত রায়, কনস্টেবল মো. আনোয়ার হোসেন, কনস্টেবল মো. নাজমুল হুদা নাহিদ, ফার্মাসিস্ট মো. আব্দুর রশিদ সরকার, কনস্টেবল মো. মেজবাউল আলম, মো. হামিদুল ইসলাম, ল্যাব টেকনিশিয়ান মো. ওমর ফারুক, ওয়ার্ড বয় মো. হাফিজুর রহমান, ওয়ার্ড বয় মো. আব্দুর রাজ্জাক, ওয়াটার ক্যারিয়ার মো. আনোয়ার হোসেনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অন্যদিকে গত জুলাই মাসের ভালো কাজের স্বীকৃতি হিসেবে সম্মাননা প্রাপ্তরা হলেনÑঅতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান, শেরপুর থানার ওসি ইন্সপেক্টর মো. মিজানুর রহমান, জেলা গোয়েন্দা (ডিবি) শাখার ইনচার্জ ইন্সপেক্টর মো. আছলাম আলী পিপিএম, উপ-পরিদর্শক (এস আই) মো. জাহাঙ্গীর কবির (ডিবি), এসআই মো. আতিক (শেরপুর), মাহবুবুর রহমান (মোকামতলা) ও আবু জাফর মো. সোহেল (ডিবি), এএসআই সরদার মো. কায়েস (সদর থানা), এএসআই মো. হাবিবুর রহমান (শাজাহানপুর) এবং অর্থ পুরস্কার প্রাপ্তরা হলেন- এসআই রিপন মিঞা (ধুনট), এএসআই মো. আব্দুস সালাম (সদর) ও এএসআই নজরুল ইসলাম (আদমদিঘী)।

এছাড়া চাকরি থেকে অবসরে যাওয়ায় এসআই (সশস্ত্র) মো. আব্দুল গফুর ম-ল, কনস্টেবল মো. শাহা আলী, মো. আজিজার রহমান, তৈমুর হোসেন খান, মো. জাহাঙ্গীর আলম, মো. আমজাদ হোসেন মোল্লা, মো. আব্দুল কাফি আকন্দ, অম্বিকা চরন সরকার, মো. আব্দুর রাজ্জাক, মো. আবু বকর সিদ্দিক, মো. এজাজুল হক, মো. নাইজুল ইসলাম, মো. আব্দুল আলীম সরকার ও কাজী মজিবর রহমানকে সম্মাননা ও পুরস্কৃত করা হয়েছে।

ওই সভায় আরও উপস্থিত ছিলেনÑঅতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. আলী হায়দার চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) মো. গাজিউর রহমান, সহকারী পুলিশ সুপার (আদমদিঘী সার্কেল) কেএম এরশাদ, সহকারী পুলিশ সুপার (নন্দীগ্রাম সার্কেল) রাজিউর রহমান, পুলিশ লাইন্স হাসপাতালের ডাক্তার অসীম কুমার সাহা, বগুড়া পুলিশ লাইন্স স্কুল ও কলেজের অধ্যক্ষ শাহাদাৎ আলম ঝুনু। সভা পরিচালনা করেন সিনিয়র সহকারী পুলিশ (গাবতলী সার্কেল) সুপার সাবিনা ইয়াসমিন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD