1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৬ মে ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বেলাবতে ডাকাতির প্রস্তুতিকালে জনতার হাতে ১ ডাকাত নিহত,আটক ৪

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ২৪৭ পাঠক

আলমগীর পাঠান | নরসিংদী প্রতিদিন
-রবিবার-১৬ আগস্ট ২০২০: বেলাবতে ডাকাতির প্রস্তুতিকালে জনতার গণপিটুনী ও ধারালো অস্ত্রের আঘাতে সাইয়েদুল ইসলাম শাইক্কা(৩০) নামে এক ডাকাত নিহত এবং মোঃ হেলিম নামে আরেক ডাকাত গুরুতর আহত হয়েছে। এসময় জনতার হাতে আটক হয়েছে আরো ৩ ডাকাত। ঘটনাটি ঘটেছে রবিবার (১৬ আগস্ট) ভোরে উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের চর কাশিমনগর গ্রামে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহত ডাকাতের লাশ উদ্ধার ও আহত ডাকাতকে চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করেছে।
নিহত ডাকাত পাশ্ববর্তী কুলিয়ারচর উপজেলার সালুয়া গ্রামের নুরু মিয়া ছেলে । আটককৃত ডাকাতদের মধ্যে উপজেলার সল্লাবাদ গ্রামের মৃত করম আলীর ছেলে মোঃ হেলিম(৩৫),চরকাশিনগর গ্রামের আকাশ মিয়ার ছেলে মোঃ বাবু(১৯),চর বাঘবের ঝালুকান্দা গ্রামের ওমর ফারুকের ছেলে মোঃ রাব্বি(১৯) ও কুলিয়ারচর থানার লক্ষিপুর ভাটিপাঁড়া গ্রামের মধু মিয়ার ছেলে হযরত আলী(৩৫)।
পুলিশ জানায়,ডাকাতরা পাশ্ববর্তী কুলিয়ারচর থানার লক্ষিপুর গ্রামে ডাকাতি করে সিএনজি যোগে বেলাব থানার বিন্নাবাইদ ইউনিয়নের চর কাশিমনগর ৭নং রোডের কাছে এসে পূণরায় ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় জনতা টের পেয়ে যায়। এসময় চর কাশিমনগর গ্রামের বিভিন্ন মসজিদে গ্রামে ডাকাত ঢুকার খবর প্রচার করলে মূহুর্তেই এলাকাবাসি তাদেরকে ঘেরাও করে ফেলে। পরে জনতার গণপিটুণী ও ধারালো কিছুর আঘাতে ডাকাত সাইয়েদুল ইসলাম সাইক্কার মৃত্যু হয় এবং হেলিম নামে আরেক ডাকাত গুরুতর আহত হয়।

এ ঘটনায় সকালে নরসিংদী শিবপুর সার্কেল মোঃ মেজবাহ উদ্দীন,বেলাব থানার ওসি মোঃ সাফায়েত হোসেন পলাশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বেলাব থানার ওসি মোঃ সাফায়েত হোসেন পলাশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে এক ডাকাতের লাশ উদ্ধার করি এবং আহত অবস্থায় আরেক ডাকাতকে উদ্ধার করে চিকিৎসার জন্য নরসিংদীতে প্রেরণ করি। এসময় ঐ এলাকাবাসি বাকি তিন ডাকাতকে ধরে আমাদের হাতে সোপর্দ করে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD