1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:১৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী পৌর ৯নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উদযাপন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৭৮ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
মঙ্গলবার, ১৮ আগস্ট ২০২০: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বাংলাদেশ স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্বল্প পরিসরে আলোচনা,মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ আগস্ট) নরসিংদী পৌর শহরে এ আয়োজন করেন ৯নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আমজাদ হোসেন বাচ্চু,নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামিম নেওয়াজ।

অনুষ্ঠানে ৯নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি আল-আমিন ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জামাল হোসেন এর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন নরসিংদী শহর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ইঞ্জি: সোহেল ভূইয়া,৯নং ওয়ার্ড আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক হাজী হোসেন আলী সহ যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

এসময় মাহমুদুল হাসান শামিম নেওয়াজ বলেন, ১৫ আগস্ট শুধুমাত্র একজন ব্যক্তি মুজিব কিংবা শুধুমাত্র জাতির পিতার পরিবারকে নয়, বরং গোটা বাংলাদেশকে গলা টিপে হত্যার চেষ্টা করা হয়েছিল। কিন্তু ১৯৭৫ সালেও বাংলাদেশের শত্রুরা মুজিবের নীতি, আদর্শ ও স্বপ্নকে হত্যা করতে পারেনি, আগামীতেও কোনদিন সেটা পারবে না। আর সেজন্য বঙ্গবন্ধুর সৈনিকদের ঐক্যবদ্ধভাবে তাঁর স্বপ্ন, নীতি ও আদর্শকে লালন ও বাস্তবায়ন করতে হবে।
তিনি আরও বলেন,‘বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা গড়তে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। উন্নয়নের রূপকার শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আর নরসিংদীবাসী তথা সারাবিশ্ব জানেন নরসিংদী পৌর শহরের উন্নয়নের রুপকার জননন্দিত প্রয়াত মেয়র জনবন্ধু লোকমান হোসেন ছিলেন বঙ্গবন্ধুর আদর্শ গড়া সৈনিক। বঙ্গবন্ধু খুনিদের মত শহীদ লোকমান খুনিদেরও বিচার হবে ইনশাআল্লাহ্।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD