1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

২১ আগস্ট গ্রেনেড হামলার বিচারের দাবিতে নরসিংদী জেলা ছাত্রলীগের আয়োজনে দোয়া ও আলোচনা সভা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ২২০ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার-২১ আগস্ট ২০২০: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচারের দাবিতে, নরসিংদী জেলা ছাত্রলীগের আয়োজনে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২১ আগস্ট) বিকালে নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মতিন ভূঁইয়া। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী শহর আওয়ামী লীগ সভাপতি ও মানবিক পৌর মেয়র মানবতার ফেরিওয়ালা জনবান্ধব নেতা আলহাজ্ব মোঃ কামরুজ্জামান কামরুল মহোদয়।

নরসিংদী ছাত্রলীগের সভাপতি ছাত্রলীগ হাসিবুল হাসান মিন্টুর সভাপতিত্ব ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসাক খলিল বাবু সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আমজাদ হোসেন বাচ্চু,বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান হাবিব,নরসিংদীর জেলা যুবলীগের সাবেক সভাপতি আকরামুল ইসলাম,নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার,নরসিংদীর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাছেদ ভূঁইয়া, নরসিংদী শহর আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল সাহা, নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দিপু মাহমুদ ও সাধারণ সম্পাদক রঞ্জন সাহা, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিজয় গোস্বামী ও সাধারণ সম্পাদক শামীম নেওয়াজ।

আরও উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ ও সদস্য সচিব রফিকুল ইসলাম,নরসিংদী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুমি সরকার ও সাধারণ সম্পাদক কাউন্সিলর ইয়াসমিন সুলতানা এবং যুগ্ম সাধারণ সম্পাদক বিলকিস বেগম,নরসিংদী জেলা মহিলা কল্যাণ পরিষদের সভাপতি লাইলী বেগম।
নরসিংদী সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাছেল মাহমুদ,নরসিংদী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শিব্বীর আহমেদ,নরসিংদী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অতুর, ছাত্রলীগের সভাপতি রাজীব সরকার, সহ সভাপতি ওমর ফারুক রাজিব, সদর থানা ছাত্রলীগের সভাপতি ফয়সাল, সাধারণ সম্পাদক শেখ শামীম, মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা অপূর্ব ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, নরসিংদী জেলা ছাত্রলীগ নেতা জিকু সাহা সহ আওয়ামীলীরেগ সকল সহযোগী সংগঠনের কর্মীবৃন্দ।
অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মীরা ২১ আগস্ট গ্রেনেড হামলা বিচার দাবি করেন, প্রধান আলোচক মেয়র কামরুজ্জামান এর বক্তব্যর সময় মুষলধারে বৃষ্টির মধ্যে বৃষ্টিতে ভিজে দীর্ঘক্ষণ তার গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

আয়োজিত এ অনুষ্ঠানের বক্তারা সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী,নরসিংদী-১ এর সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি লে: কর্ণেল (অব:) নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) এমপিকে বিএনপি জামায়াতের সঙ্গ ত্যাগের আহ্বান জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD