1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

গ্রেনেড হামলা দিবসে “কলম সৈনিক” গ্রুপের আয়োজনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ২২৯ পাঠক

মোঃ নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন
-শনিবার-২২ আগস্ট ২০২০: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে নরসিংদীতে নিহতদের স্বরণে আলোচনা সভা,দোয়া মাহফিল, মাস্ক ও খাবার বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ আগস্ট) দুপুরে নরসিংদী জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে নরসিংদীর জনপ্রিয় ফেসবুক গ্রুপ “কলম সৈনিক” এর উদ্যোগে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়। এ কর্মসূচীতে নরসিংদী শহর শ্রমিকলীগের সভাপতি নুর মোহাম্মদ খন্দকার পারভেজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী শহর আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ কামরুজ্জামান কামরুল। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু৷ বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু,নরসিংদী শহর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এম এম আলমগীর,নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম,আব্দুল মান্নান ভূইয়া কলেজের সহকারী অধ্যাপক এম এ রউফ রাব্বু, নিউজ 24 এর নরসিংদী জেলা প্রতিনিধি ও নিউজ সময়.কম এর সম্পাদক মোঃ হৃদয় খান প্রমুখ।

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের অন্যান্য সদস্য এবং ২১ আগষ্টের গ্রেনেড হামলায় নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়ার মাধ্যমে কর্মসূচিতে প্রায় দেড় হাজার রান্না করা খাবারের পেকেট বিতরণ করা হয়।

উল্লেখ: ২০২০ সালের ২৩ই জানুয়ারী সাবেক ছাত্রনেতা এস এম শাহ্ আলম ও জেলা শ্রমিকলীগ নেতা শেখ মোমেন “কলম সৈনিক” গ্রুপটি প্রতিষ্ঠা করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD