1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:০০ পূর্বাহ্ন

আওয়ামী লীগ করে বিএনপি-জামাত এনে নিজের দল ভারী করার চেষ্টা থেকে বিরত থাকুন- মেয়র কামরুল

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৩ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
রবিবার,২৩ আগস্ট ২০২০:
বাংলা রাখাল রাজা, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও একুশে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আয়োজিত আলোচনা সভা, দোয়া -মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৩ আগস্ট) নরসিংদী পৌর শহরের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ স্মরণ সভায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন নরসিংদী পৌরসভার বার বার নির্বাচিত মানবিক মেয়র ও শহর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি জননেতা আলহাজ্ব মোঃ কামরুজ্জামান কামরুল। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী শহর আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক তোখড় বক্তা আলহাজ্ব আমজাদ হোসেন বাচ্চু।

অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার। ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব এর সভাপতিত্ব সার্বিক তত্ত্বাবধানের দায়িত্ব পালন করেন নরসিংদী শহর ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক এম. এম. আলমগীর হোসেন মোল্লা।

এসময় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা ও শহর আওয়ামী লীগ, যুবলীগ ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।শনিবার একটি শোক দিবসের অনুষ্ঠানে এমপি হিরো নরসিংদী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুমি সরকার ও সাধারণ সম্পাদক ইয়াসমিন সুলতানা কে নিয়ে মিথ্যা বক্তব্য প্রদান করে। কারণ ওই দিন এমপি সমর্থিত কর্মসূচির জেলা মহিলা আওয়ামী লীগের কর্মসূচী অনুষ্ঠিত হওয়ার কথা কিন্তু মহিলা আওয়ামী লীগের কোনো নেতাকর্মীকে না পেয়ে ওই অনুষ্ঠান করতে ব্যর্থ হয় এমপি হিরু।

তিনি আরও বলেন নরসিংদী জেলা মহিলা আওমীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নামে মিথ্যাচারের প্রতিবাদে এই অনুষ্ঠানে প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিলকিস বেগম। তিনি বলেন এমপি মহোদয় সম্মানের সাথে আপনাকে বলছি,মহিলা আওয়ামী লীগের রাজনীতি জামাত কেন্দ্রিক দল সমর্থন করে না, কিন্তু বঙ্গবন্ধুর আওয়ামী লীগ এই সংগঠন প্রতিষ্ঠা করেছে, রাজনীতি করতে এসে মহিলাদের যদি মিথ্যা অপপ্রচারের শিকার হতে হয়, তাহলে রাজনীতি থেকে ভদ্রমহিলারা মুখ ফিরিয়ে নেবে, আপনার মত দায়িত্বে থাকা একজন লোক কি করে এই অনৈতিক মিথ্যাচার করেন তা আমারা বোধগম্য নয়। যখন আমরা মহিলা আওয়ামী লীগ আপনার নির্বাচনে নেমে ছিলাম তখন আমরা ভালো ছিলাম, তখন না করলেন না কেন? তোমরা ভালো না তোমরা আমার নির্বাচনী প্রচারণায় নেমো না, এখন এমপি হয়ে আপনার চোখে সুমি, ইয়াসমিন খারাপ হয়ে গেল, সুমি কোথাকার কোন ইমান আলীর আত্মীয় হয়ে গেল,তা আপনি বানিয়ে দিলেন, প্রমাণ করতে পারবেন কি সম্মানিত এমপি মহোদয়? সভাপতি সুমি সরকার, আপনি যখন আওয়ামী লীগই করেন না,যখন সাবেক সচিব মোহাম্মদ আলী নির্বাচন করে সেই নির্বাচনের মাঠ কর্মী ছিলো,আর দুর্দিনের ত্যাগী নেতাকর্মীদের এখন আপনি বিভিন্ন মিথ্যা কথা বলে তাদের দাবিয়ে রাখতে চাচ্ছেন। যারা আপনার বিরোধিতা করতো, আপনি জামাতের কামালউদ্দিন জাফরীর হাতে স্বাধীন বাংলার মানচিত্র তুলে দিয়েছেন যারা তা নিয়ে আপনাকে ধিক্কার জানিয়ে ছিলো। তারা আজ আপনার অতি আপন, আর যারা আপনার পাশে সর্বদা ছিল, যখন নরসিংদীর মানুষ আপনাকে চিন্ত না, আপনার হাত ধরে মানুষকে পরিচয় করিয়ে দিত, উনার নাম নজরুল ইসলাম হিরু। মাননীয় প্রধানমন্ত্রী উনাকে নৌকা প্রতীক দিয়েছে, আপনি এখন তাদের বিরুদ্ধে অনৈতিক মিথ্যাচার করে তাদের সাথে নিয়েছেন। আপনি যদি এসব কথা সত্য প্রমাণ না করতে পারেন, তাহলে শুধু নরসিংদী জেলা মহিলা নয় নরসিংদী সচেতন মহিলা সমাজ আপনার মিথ্যাচারের প্রতিবাদ করতে রাজপথে নামবে।

সভায় প্রধান অতিথি মানবিক মেয়র কামরুজ্জামান কামরুল বক্তব্যে বলেছেন যারা আওয়ামী লীগ করে বিএনপির সাথে গোপন লিয়াজো মেইন্টেইন করেন, তারা সাবধান হয়ে যান। যারা আমার নেত্রী ও কেন্দ্রীয় নেতাদের একসাথে হত্যা করার জন্য ঘৃণিত গ্রেনেড হামলা করেছে, তাদের সাথে সম্পর্ক তো দূরের কথা, অন্তরে বঙ্গবন্ধুর আদর্শ থাকলে, কথা বলতেও রুচিতে বাধার কথা, যারা এর ডাবল গেম খেলছেন তাদের নামের তালিকা আমাদের হাতে নয় কেন্দ্রীয় আওয়ামী লীগের হাতে পৌঁছে গেছে।

অতএব সাবধান হয়ে যান, পথভ্রষ্ট হয়ে আওয়ামী লীগের নেমপ্লেট ইউজ করে দয়া করে আওয়ামীলীগের বদনাম করবেন না। প্রয়োজনে আওয়ামী লীগ থেকে সরে দাঁড়ান। এতই যদি আপনাদের বিএনপি জামাতের জন্য মন কাঁদে, তাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে রাজনীতি করুন। কিন্তু একসাথে দ্বৈত ভূমিকা অবতরণ করবেন তা চলতে দেওয়া হবে না। তিনি সকলের কাছে ১৫ ই আগস্ট সকল শহীদ ও ২১ শে আগস্ট সকল শহীদদের জন্য দোয়া কামনা করে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু জন্য আল্লাহ কাছে প্রার্থনা করেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD