1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

জনদুর্ভোগ মালবাহী ট্রাক্টরের ভারে ব্রিজ ভেঙে যান চলাচল বন্ধ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ২২৪ পাঠক

মোঃ আব্দুল কাদির | রায়পুরা প্রতিনিধি
-বুধবার-২৬ আগস্ট ২০২০: নরসিংদীর রায়পুরার মির্জাপুর ইউনিয়নে মালবাহী ট্রাক্টরে ভারে সাধুনগর ব্রিজ ভেঙে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। এতে ওই ইউনিয়নসহ আশপাশের ৭টি গ্রামের মানুষ চরম দুর্ভোগে পড়েছে। মঙ্গলবার (২৫ আগস্ট) বিকাল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনাটি ঘটেছে বলে জানান স্থানীয়রা। তবে এ ঘটনায় ট্রাক্টরের চালক ও সহকারী সবাই অক্ষত আছেন। ট্রাক্টরটি উদ্ধারে চালক ও সহকারীরা কাজ করছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে,উপজেলার মির্জাপুরের পিরিজকান্দি বাজার থেকে ইটভর্তি একটি মাহিন্দ্রা ট্রাক্টর নিয়ে চালক ও তিন সহকারী আনোয়ারাবাদের দিকে যাচ্ছিলেন। সাধুনগর ব্রিজটি আগে থেকেই ঝুঁকিপূর্ণ হওয়ায় ট্রাক্টরটি ব্রিজের ওপর উঠার সাথে সাথে একটি অংশ ভেঙে যায়। তখন ট্রাক্টরে একটি চাক্কা ব্রিজের ভাঙা স্থানে আটকে যায়। এ ঘটনায় মির্জাপুর ইউনিয়নের সাধুনগর, আনোয়ারাবাদ,মেরাতলী, পিরিজকান্দি ও মহেশপুর ইউনিয়নের দুটি গ্রামের মানুষ চরম দুর্ভোগে পড়েছে।
স্থানীয় জাহিদ হাসান জানান,গত ছয় মাস আগে ব্রিজের মাঝ খানের কিছু অংশ ভেঙে যায়। আগে থেকেই ঝুঁকিপূর্ণ হওয়ায় মালবাহী ট্রাক্টরে ভারে ব্রিজের (পাটাতন) ভেঙে ট্রাক্টরটি আটকে পড়েছে। এতে দুটি ইউনিয়নের ৭টি গ্রামের মানুষ দুর্ভোগে পড়েছেন। তিনি আরো জানান, ট্রাক্টর উদ্ধারে চালক ও সহকারীরা ইট সরানোর কাজ করছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো ট্রাক্টরটি উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানান তিনি।
এব্যাপারে মির্জাপুর ইউপির চেয়ারম্যান আসাদুল্লাহ্ ভূঁইয়ার মুঠোফোনে একাধিক কল দিয়েও রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
রায়পুরা উপজেলা এলজিইডি প্রকৌশলী শামীম ইকবাল মুন্না জানান, মির্জাপুর ইউপি চেয়ারম্যান ফোনে বিষয়টি অবহিত করেছেন। আগামীকাল সেখানে লোক পাঠাব।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD