1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

জিয়ার মরনোত্তর বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত করতে হবে—নির্মল রঞ্জন গুহ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ১৫২ পাঠক

সফুরউদ্দিন প্রভাত।নরসিংদী প্রতিদিন-বৃহস্পতিবার,২৬ আগস্ট ২০২০:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন, ৭১ এর স্বাধীনতা বিরোধী শক্তি আর ১৫ আগষ্ট একই সূত্রে গাঁথা। ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবার সদস্যদেরকে হত্যার পেছনে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জিয়াউর রহমান জড়িত ছিল। তাই স্বেচ্ছাসেবকলীগ বঙ্গবন্ধু হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জিয়াউর রহমানের মরণোত্তর বিচার দাবী করছে।

মঙ্গলবার বিকেলে আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবলীগ আয়োজিত মুক্তিযোদ্ধা এস এম মাজহারুল হক অডিটরিয়ামে বঙ্গবন্ধুর স্মরণে শোকদিবসের আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় নারায়ণগঞ্জ-২ আসন (আড়াইহাজার) এর মাননীয় সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু বলেন, জাতির পিতার দূরদর্শী ও বলিষ্ঠ নেতৃত্বে বাঙালি জাতি পরাধীনতার শৃঙ্খল ভেঙ্গে ছিনিয়ে এনেছিল আমাদের মহান স্বাধীনতা। সদ্য স্বাধীন যুদ্ধবিধ্বস্থ দেশে বঙ্গবন্ধু যখন সমগ্র জাতিকে নিয়ে সোনার বাংলাদেশ গড়ার সংগ্রামে নিয়োজিত, তখনই স্বাধীনতাবিরোধী-যুদ্ধাপরাধীচক্র তাকে হত্যা করে। এরপর জিয়া এরশাদ আর খালেদা জিয়া ও তাদের অনুসারীরা ক্ষমতা দখল করে দেশটাকে তছনছ করে দিয়েছে। সেখান থেকে শেখ হাসিনা নেতৃত্বে আজ উন্নয়ন অগ্রগতিতে আজ বাংলাদেশ বিশ্বে রোল মডেল হয়ে দাঁড়িয়েছে।

সৈয়দ মোঃ ইসমাইলের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন, সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, ঢাকা মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল হাসান রিপন, সাধারণ সম্পাদক তারেক সাঈদ, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক নিজামউদ্দিন আহম্মেদ, মেয়র সুন্দর আলী, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির মোল্লা, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার মোল্লা, জাহিদুল ইসলাম মুরাদ, আলমগীর, মোখলেছ, সুমন প্রমুখ। পরে অতিথিবৃন্দ গোপালদী নজরুল ইসলাম বাবু কলেজ ও সদাসদি বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিদর্শণ শেষে একটি বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD