1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৫ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

খুলনায় হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ১৫৮ পাঠক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,২৬ আগস্ট ২০২০:
খুলনার তেরখাদার গোলাম মোস্তফা মোল্লা হত্যা মামলায় পাঁচ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার (২৬ আগস্ট) দুপুরে খুলনা জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো. সাইফুজ্জামান হিরো এ রায় ঘোষণা করেন। পাশাপাশি তাদের ১০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

আসামিরা হলেন- আবুল কালাম ওরফে একে মোল্লা, মোতালেব মোল্লা, শতকত মোল্লা, লিয়াকত মোল্লা ও সাদ্দাম। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্তরা আদালতে উপস্থিত ছিলেন।

এ ছাড়া রায়ে মাহবুব শেখ, আসাদুল মৃধা ও তরিকুল শেখকে ৩ বছর এবং সুরুজ শেখকে ২ বছর সশ্রম কারাদণ্ড দেওয়া হয়। মামলার ২০ আসামির মধ্যে ১১ জনের অপরাধ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস দেওয়া হয়।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২৬ অক্টোবর জেলার তেরখাদার নয়া বারাসাত গ্রামের গোলাম মোস্তফা মোল্লার ওপর ধারালো অস্ত্র ও রড দিয়ে হত্যার উদ্দেশ্যে আঘাত করেন আসামিরা।

পরে গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ৩১ অক্টোবর তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওই দিন তার ছেলে মো. মিলন মোল্লা বাদী হয়ে ২০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ তদন্ত শেষে আদালত বুধবার রায় এ ঘোষণা করেন।
তবে থানা পুলিশের অপর একটি সূত্র জানায়, পারিবারিক দ্বন্দ্বের জের ধরে জামালকে পরিকল্পিত ভাবে হত্যা করে গোপনে দাফন কার্য সম্পন্ন করার ব্যবস্থা করেছিলো কিনা তা মাথায় রেখেই তদন্ত চলছে। আটক স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে। মাথায় আঘাতের চিহৃ রয়েছে। তদন্ত শেষেই বলা যাবে এটি হত্যা নাকি দুর্ঘটনা। তবে প্রাথমিকভাবে বিষয়টি হত্যাকাণ্ড বলেই পুলিশ ধারনা করছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD