1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও দুই হাজার প্যাকেট খাবার বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ২০৮ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার-২৭ আগস্ট ২০২০: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে নরসিংদীতে নিহতদের স্মরণে দোয়া মাহফিল ও দুই হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের আয়োজনে রেলওয়ে স্টেশনে এ কর্মসূচী পালন করা হয়। স্বল্পপরিসরে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুুল মতিন ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মানবিক মেয়র আলহাজ্ব কামরুজ্জামান কামরুল।

এতে নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী জেলা আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব,নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার,নরসিংদী শহর আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল শাহা,নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দিপু মাহমুদ,নরসিংদী জেলা মহিলা লীগের সভাপতি সুমি সরকার (ফাতেমা) ও সাধারণ সম্পাদক ইয়াসমিন সুলতানা,নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আল-আমিন সরকার ও অর্থ বিষয়ক সম্পাদক মো: রাজীব হোসেন,নরসিংদী শহর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ইঞ্জি: সোহেল ভূঁইয়া।

আরো উপস্থিত ছিলেন,নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু,সদর থানা ছাত্রলীগ সভাপতি সারোয়ার হোসেন ফয়সাল ও সাধারণ সম্পাদক শেখ শামীম,নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শিব্বির আহমেদ শিবলী ও সাধারণ সম্পাদক রাব্বীর হোসেন অতুল,নরসিংদী শহর ছাত্রলীগের সভাপতি রাজীব সরকার ও সাধারণ সম্পাদক কাউসার আহমেদ,নরসিংদীর জেলা ছাত্রলীগ নেতা জিকু সাহা,নরসিংদী সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ রাছেল মাহমুদ,নরসিংদী শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পারভেজ ভূঁইয়া ও সাধারণ সম্পাদক আওলাদ হোসেন সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন নরসিংদী শহর আওয়ামী যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আহমুদুল্লাহ ফয়সাল রাজীব।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD