1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে একজনকে মারধর করে হত্যার অভিযোগ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ১৮৭ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার ২৮ আগস্ট ২০২০: নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের দরগারবন্দ দক্ষিণপাড়া জামে মসজিদের ইমামকে কেন্দ্র করে কাজল মিয়া (৫৫) নামে একজনকে মারধর করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় দরগারবন্দ নতুন বাজারে এ ঘটনা ঘটে। নিহত কাজল মিয়া দরগারবন্দ গ্রামের মৃত মিলন মিয়ার ছেলে।

নিহতের স্ত্রী ও এলাকাবাসী সূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় দরগারবন্দ দক্ষিণপাড়া জামে মসজিদে দীর্ঘদিন যাবৎ নিয়োগ প্রাপ্ত ইমাম মাও. আতাউর রহমানকে মসজিদে রাখা না রাখা নিয়ে মসজিদ কমিটির সদস্য ও ৬ নং ওয়ার্ড কৃষকলীগের সাধারণ সম্পাদক কাজল মিয়ার সাথে একই গ্রামের কফিল উদ্দিনের ছেলে আলকামার (৩৫) ও আলম (৪০), ফজলু শেখের ছেলে সোহেল (৩৫) ও সেলিম (২৫), হেকিম আলীর ছেলে কবিরের মধ্যে কথা-কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে নিহতের স্ত্রীর সামনে তাকে এলোপাতাড়ি ভাবে মারধর করতে থাকে তারা। এতে কাজল মিয়া মাটিতে লুটিয়ে পড়ে। এলাকাবাসী তাকে উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনার পর রাতেই শিবপুর মডেল থানা পুলিশ পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি। নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
শিবপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, মসজিদের ইমামকে কেন্দ্র করে মারামারিতে একজন নিহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কোন পক্ষেরই অভিযোগ পাইনি, তবে বিষয়টি আমরা তদন্ত করছি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD