1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ, ভূয়সী প্রশংসায় ভাসছে মানবিক মেয়র কামরুল (ভিডিও)

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ২১৭ পাঠক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নরসিংদীতে ৫ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (৩০ আগস্ট) দুপুরে শহরের পশ্চিম কান্দাপাড়ায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে দুদিন ব্যাপি এ খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি। নরসিংদী শহর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে নরসিংদী পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি মো: কামরুজ্জামান কামরুলের ব্যক্তিগত উদ্যোগে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন। প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী পৌর মেয়র কামরুজ্জামানের ভূয়সী প্রশংসা করে বলেন, তরুণ মেয়র অন্যান্য সময়ের মতো ধারাবাহিকভাবে মহামারি করোনার সময় যে ভূমিকা রেখেছে তাতে মেয়র কামরুল মানবিক মেয়র হিসেবে নরসিংদী তথা দেশেবাসী কাছে স্বীকৃত লাভ করেছে।

শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কামরুজ্জামান কামরুল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চুর সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নরসিংদী -২ (পলাশ) আসনের সাংসদ ডাক্টার আনোয়ারুল আশরাফ খান দিলীপ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূইয়া, তাঁতীলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জিএম তালেব হোসেন, সহ-সভাপতি অধ্যাপক অনিল চন্দ্র সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী।
আরও উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব,নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার,নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ, নরসিংদী শহর আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল শাহা,নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দিপু মাহমুদ,নরসিংদী জেলা মহিলা লীগের সভাপতি সুমি সরকার (ফাতেমা) ও সাধারণ সম্পাদক ইয়াসমিন সুলতানা,নরসিংদী শহর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ইঞ্জি: সোহেল ভূঁইয়া,মাধবদী শহর আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক বেনুজির আহমেদ।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন,নরসিংদী সদর থানা ছাত্র লীগের সাবেক সফল সভাপতি ও মাধবদী পৌরসভার কাউন্সিলর মো: জাকারিয়া,নরসিংদী জেলা ছাত্রলীগের সাকেব সফল সভাপতি ইহসাক খলিল বাবু, জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু,সদর থানা ছাত্রলীগ সভাপতি সারোয়ার হোসেন ফয়সাল ও সাধারণ সম্পাদক শেখ শামীম,মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন শাহীন,নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শিব্বির আহমেদ শিবলী ও সাধারণ সম্পাদক রাব্বীর হোসেন অতুল,নরসিংদী শহর ছাত্রলীগের সভাপতি রাজীব সরকার ও সাধারণ সম্পাদক কাউসার আহমেদ,নরসিংদীর জেলা ছাত্রলীগ নেতা জিকু সাহা,নরসিংদী শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পারভেজ ভূঁইয়া ও সাধারণ সম্পাদক আওলাদ হোসেন সহ জেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, মহিলা লীগ, ছাত্রলীগের নেতাকর্মী।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD