1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী ডিবি পুলিশের হাতে ১ হাজার পিস ইয়াবাসহ ৫ মাদক কারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৬ পাঠক

নরসিংদীতে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের পৃথক অভিযানে ৫ জন মাদক কারবারী গ্রেফতার হয়েছে। শনিবার (১২ সেপ্টেম্বর) জেলার বিভিন্ন থানা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। নরসিংদী প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেন নরসিংদী জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এর পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপন কুমার সরকার।
গ্রেফতারকৃতরা হলো- কুষ্টিয়া জেলার বটতৈল এলাকার মৃত-ফয়েজ উদ্দিন এর ছেলে দুলাল মিয়া (৩৫), নরসিংদী সদর থানার নাগরিয়াকান্দি এলাকার শহিদ মিয়ার ছেলে আরিফ ওরফে ঘাড়কাটা আরিফ (৩২), রায়পুরা থানাধীন চরমরজাল এলাকার মৃত আ: খালেকের ছেলে মোঃ কাজল মিয়া (৪৮), পলাশ থানা এলাকার খানেপুর গ্রামের মোস্তফার ছেলে সুমন (২৫) ও শিবপুর মডেল থানাধীন ঘাশিরদিয়া এলাকার নাঈম মিয়ার ছেলে মো: রাশেদুল (৩০)। শনিবার গোপন তথ্যের ভিত্তিতে ডিবির উপ পরিদর্শক মোস্তাক আহম্মেদ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় নরসিংদী মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করেন জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ। এসময় নাগরিয়াকান্দি থেকে দুলাল ও আরিফকে গ্রেফতার ও তাদের দখল থেকে ৫ শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উপ পরিদর্শক তাপস কান্তি রায় রায়পুরা থানা এলাকায় অভিযান পরিচালনা করে চরমরজাল হতে তালিকাভুক্ত মাদক কারবারী মোঃ কাজল মিয়াকে গ্রেফতার করে। এসময় তার দখল থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করেন।

উপ পরিদর্শক মাহমুদুল হাসান মারুফ ও মাহমুদুল হাসান সঙ্গীয় ফোর্সসহ পলাশ থানা এলাকার খানেপুর হতে তালিকাভুক্ত মাদক কারবারী সুমনকে গ্রেফতার করে। এসময় তার দখল থেকে ২০০ পিস ইয়াবা উদ্ধার করে। একই দল শিবপুর মডেল থানাধীন সৈয়দনগর হতে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদুলকে গ্রেফতার করে। এসময় তার দখল থেকে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত দুলালের বিরুদ্ধে এর আগে ৪টি, আরিফের বিরুদ্ধে ৯টি, কাজলের বিরুদ্ধে ৩টি, সুমনের বিরুদ্ধে ১টি মাদক মামলা রয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD